Oppo A5 Notch ডিজাইন স্ক্রিনের সঙ্গে অনলাইনে লিক হল, অন্য ফিচার্সের বিষয়ে জানলে অবাক হবেন

Updated on 29-Jun-2018
HIGHLIGHTS

ইন্টারনেটে এই লিকটি দেখা গেছে আর এই ডিভাইসে 6.2ইঞ্চির নচ যুক্ত ডিসপ্লে থকবে, আর এর নচে ফ্রন্ট ক্যামেরা ইয়ারপিস আর সেন্সারের যায়গা থাকবে

চিনের স্মার্টফোন কোম্পানি Oppo র একটি নতুন ডিভাইস নিয়ে কিছু হব্র একটি লিকে জানা গেছে। এটি মিড রেঞ্জ স্মার্টফোন Oppo A5য়ের বিষয়ে খবর জানা গেছে। আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি কোম্পানি খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে। আর আমরা যদি Oppo A3 স্মার্ট ফোনের বিষয়ে কহতা বলি তবে দেখা যাবে যে Oppo A5 য়ের সঙ্গে এই ফোনটির অনেক পার্থক্য আছে। আর এছাড়া এদের স্পেক্সেও অনেক পারথকু দেখা যাবে।

নতুন ডিভাইসে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ ছাড়া কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপসেট পাবেন। আর এছাড়া এই ডিভাইসে আপনারা একটি 6.2ইঞ্চির ডিসপ্লে পাবেন আর যা নচ ডিজাইনের সঙ্গে পাওয়া যাবে। আর এছাড়া এর নচে আপনারা ফ্রন্ট ক্যামেরা ইয়ারপিস আর সেন্সার ইত্যাদি পাবেন।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

 

Oppo A5 য়ের সম্ভাব্য স্পেক্স

যদি আমরা MTKSI.Com য়ের একটি রিপোর্টকে সত্যি বলে মনে করি তবে এটি অনুসারে এতে আপনারা একটি 6.2ইঞ্চির নচ ডিসপ্লে HD+ স্ক্রিনের সঙ্গে পাবেন। আর এর স্ক্রিন রেজিলিউশানে আপনারা A3 ডিভাইসের তুলনায় কম পেতে পারেন। আর এছাড়া লিকে ভাল করে খেয়াল করলে দেখা যাবে যে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 540দেওয়া হবে। আর এছাড়া এর লিক অনুসারে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই ক্যামেরাটি 13মেগাপিক্সালের আর 2মেগাপিক্সালের হতে পারে।

আর এছাড়া এর লিক অনুসারে এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসে আপনারা একটি ফেস আনলকিং ফিচার পাবেন, আর যা আপনাদের বায়োমেট্রিকের সুরক্ষা আরও বাড়িয়ে দেবে। আর এই ফোনে আপনারা একটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েডের লেটেস্ট অ্যান্ড্রয়েড 8.1 অরিও দেওয়া হতে পারে। আর এই ডিভাইসের দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এর দামের বিষয়েও আগামী দিনের মধ্যে জানা যাবে বলেই মনে করা হচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :