অফিসিয়ালি লঞ্চের কাছাকছি এসে Oppo A3s স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স লিক হল

অফিসিয়ালি লঞ্চের কাছাকছি এসে Oppo A3s স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স লিক হল
HIGHLIGHTS

Oppo A3s স্মার্টফোনটির আগের জেনারেশানের স্মার্টফোনে কোম্পানি গত বছর এপ্রিল মাসে লঞ্চ করেছিল, আর এই ডিভাইসটি Oppo A3 নামে লঞ্চ করা হয়েছিল

Oppo গত বছর এপ্রিল মাসে তাদের একটি অ্যাফর্ডেবেল স্মার্টফোন Oppo A3 লঞ্চ করেছিল, আর এর পরে এও মনে হচ্ছিল যে কোম্পানি এই স্মার্টফোনটির নেক্সট জেনারেশানের একটি নতুন ফোন এবার লঞ্চ করবে। আর এই স্মার্টফোনটির বিষয়ে আমরা এবার লঞ্চ হওইয়ার আগেই ইন্টারনেটে অনেক কিছু দেখেছি। আর এবার এই ফোনটির স্পেক্স আর ফিচার্সও একটি লিকে দেখা গেছে।

Oppo A3s স্মার্টফোনটির লিক স্পেক্স

Oppo A3s স্মার্টফোনটির লিক স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে MySmartPrice য়ের একটি রিপোর্ট অনুসারে এই ফোনে একটি 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে, কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আর অ্যাড্রিনো 506 GPU য়ের সঙ্গে লঞ্চ করা হবে। তবে এছাড়া আপনাদের এও বলে রাখি যে আপনারা এতে 3GB র‍্যাম আর 32Gb স্টোরেজ পাবেন আর এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি মাইক্রোএসডি কার্ডের সাপোর্ট যুক্ত হবে। আর এর সাহায্যে আপনারা এর স্টোরেজকে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

এই ফোনের সম্ভাব্য ক্যামেরা সেটআপ

এই ওপ্পো ফোনটিতে আপনারা ডুয়াল-সিম কানেক্টিভিটি পাবেন আর এছাড়া এতে আপনারা একটি ব্লুটুথ 4.2 আর GPS সাপোর্ট পাবেন। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 8.1 Oreo সাপোর্ট পাবেন। আর এটি কালার OS 5.1 নির্ভর।

এই রিপোর্টে বলা হয়েছে যে এই ডিভাইসটি ভারতে জুলাই মাসে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এর 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 12,999টাকা হতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo