15000 টাকার কম দামের সস্তা ফোন আনছে Oppo, থাকবে 5000mAh ব্যাটারি এবং 50MP ক্য়ামেরা

15000 টাকার কম দামের সস্তা ফোন আনছে Oppo, থাকবে 5000mAh ব্যাটারি এবং 50MP ক্য়ামেরা
HIGHLIGHTS

Oppo একটি নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোনে কাজ করছে

নতুন একটি রিপোর্টে স্মার্টফোনটি রেন্ডর, স্পেসিফিকেশন এবং দাম সহ দেখা গিয়েছে

Oppo A38 স্মার্টফোনটি 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ইরোপের বাজারে EUR 159 (প্রায় 14,187 টাকা) দামে বিক্রি হবে

Oppo একটি নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোনে কাজ করছে। এই ফোনটি Oppo A38 নামে বাজারে আনা হব। কোম্পানির এই স্মার্টফোন গ্লোবাল মার্কেটে লঞ্চ করার প্রস্তুতি চলছে। লঞ্চের আগেই আপকামিং ফোনটি NBTC GCF, TDRA, SIRIM সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে।

নতুন একটি রিপোর্টে স্মার্টফোনটি রেন্ডর, স্পেসিফিকেশন এবং দাম সহ দেখা গিয়েছে। বলে দি যে আপকামিং ফোনটি Oppo A36 ফোনের আপগ্রডেড ভার্সন হিসেবে আসবে, যা গত বছর জানুয়ারি মাসে বাজারে আনা হয়েছিল। ফোনে কোয়ালকম Snapdragon 680 প্রসেসর, 8GB RAM এবং 256GB স্টোরেজ অফার করা হয়েছিল।

আসুন জেনে নেওয়া যাক আপকামিং ফোনটি কত দামে এবং কী ফিচার নিয়ে বাজারে আসবে।

কত  দাম হবে Oppo A38 ফোনের

Appuals এর একটি নতুন রিপোর্ট অনুযায়ী, Oppo A38 স্মার্টফোনটি 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ ইরোপের বাজারে EUR 159 (প্রায় 14,187 টাকা) দামে বিক্রি হবে। এই স্মার্টফোন ব্ল্যাক এবং গোল্ড কালার অপশনে পাওয়া যাাবে। আগামী মাসে এই ফোনটি ইউরোপের বাজারে লঞ্চ করা যেতে পারে বলে আশা করা হচ্ছে। পাশপাশি, ফোনটি ভারত সহ অন্যান্য দেশের বাজারেও আনা হবে।

Oppo A38 কী ফিচার এবং স্পেসিফিকেশন অফার করবে

বাজেট প্রাইসের Oppo-এর আপকামিং ফোনে 6.56-ইঞ্চি HD + LCD ডিসপ্লে অফার করা হবে, যার রেজোলিউশন 1612×720 পিক্সেল এবং 90Hz রিফ্রেশ রেট থাকবে। স্টোরেজের কথা বললে এই স্মার্টফোনে 4GB RAM এবং 128GB স্টোরেজ দেওয়া হবে। Android 13 ভিত্তিক ColorOS 13 এ কাজ করবে ওপ্পোর এন্ট্রি লেভেল আপকামিং ফোন।

Oppo A38-entry level phone

ক্য়ামেরা সেটআপ হিসেবে ওপ্পোর এই স্মার্টফোনে 50 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং দ্বিতীয় লেন্সটি 2 মেগাপিক্সেলের দেওয়া হবে। ফোনে ফ্রন্ট ক্য়ামেরা হিসেবে 5 মেগাপিক্সেলের সেলফি সেন্সর অফার করা হবে।

ফোনে পাওয়ার দিতে বড় 5000mAh এর ব্যাটারি থাকবে। তবে ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কিনা সে বিষয় জানা যায়নি। এছাড়া আপকামিং ডিভাইসটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সাপোর্ট করবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo