পরবর্তী OPPO A31 FCC তে দেখা গেছে ফোনে আছে ট্রিপেল ক্যামেরা ও আরও অনেক কিছু

পরবর্তী OPPO A31 FCC তে দেখা গেছে ফোনে আছে ট্রিপেল ক্যামেরা ও আরও অনেক কিছু
HIGHLIGHTS

Oppo A31 য়ে ট্রিপেল ক্যামেরা পাওয়া যাবে

4100mAh য়ের ব্যাটারি যুক্ত হবে

আমেরিকাতে লঞ্চ করা হতে পারে

চিনা স্মার্টফোন কোম্পানি ওপ্পো তাদের লেটেস্ট Oppo A31 ফোনে কাজ করছে। আর এই ডিভাইসটি এবার সার্টিফিকেশান সাইট FCC তে দেখা গেছে। আর ওপ্পো তাদের নতুন ফোন ইউনাইটেড স্টেটে লঞ্চ করার তোড়জোড় করছে।

লিস্টিংয়ে হ্যান্ডসেটটি CPH2015 কোডনেমের সঙ্গে দেখা গেছে। FCC লিস্টিং নির্ভর Oppo A31 ফোনটি চারটি ভেরিয়েন্টে লঞ্চ করা যাবে আর এই ডিভাইসটি 75.5mm চওড়া, 164mm লম্বা হবে।

FCC লিস্টিং থেকে এই ফোনের কিছু দরকারি স্পেসিফিকেশান বিষয়ে জানা গেছে। এই ডিভাইসে 4,100mAh য়ের ব্যাটারি 3.5,mm হেডফোন জেক মাইক্রো USB 2.0 পোর্ট থাকবে। আর এই Oppo A31 ফোনটি অ্যান্ড্রয়েড 10 বা 9 নির্ভর কালার OS 6.1.2 UI য়ে কাজ করবে।

Oppo A31 ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে আসতে পারে আর এটি একটি LED ফ্ল্যাশের সঙ্গে আসবে। GizmoChina র একটি রিপোর্ট অনুসারে স্মার্টফোন ফ্রন্ট সিঙ্গেল ক্যামেরার সঙ্গে আসবে ওয়াটার ড্রপ নচ থাকবে।

Oppo A31 ফোনের বটমে পাতলা বেজেল থাকবে আর এই ফোনের রেয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে। আর এই ডিভাইসের ডান দিকে ভলিউম রকার আর পাওয়ার বটন দেওয়া হবে আর সেখানে এর বাঁ দিকে সিম কার্ড স্লট থাকবে। আর কানেক্টিভিটিতে এই ফোনে Wi Fi , ব্লুটুথ আর GPS/A-GPS থাকবে।

ওপ্পো তাদের লিক ডিভাইসের বিষয়ে বেশি কিছু বলেনি বা এক্সট্রা কিছু বলেনি। আর এই লিক থেকে মনে হচ্ছে যে এই ফোনটি সামনের মাসে লঞ্চ করা হবে। আর এই ফোনটি CPH2015 মডেল নম্বরের সঙ্গে কিছু দিন আগে সিঙ্গারপুরের IMDA ইন্দোনেশিয়া সার্টিফিকেশান প্ল্যাটফর্মে দেখা গেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo