Oppo A3 স্মার্টফোনটি iPhoneXয়ের মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ হল

Oppo A3 স্মার্টফোনটি iPhoneXয়ের মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Oppo A3 স্মার্টফোনটি iPhone X য়ের মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ হল এই ডিভাইসটি একটি লম্বা ডিসপ্লে যুক্ত ফোন

শেষ পর্যন্ত ওপ্পো তাদের মিড-রেঞ্জ স্মার্টফোন Oppo A3 লঞ্চ করে দিয়েছে। আর এই স্মার্টফোনটির অন্যমত প্রধান ফিচার এর লম্বা ডিসপ্লে। এই স্মার্টফোনটিতে একটি নচ দেখা যাবে আর এর সঙ্গে এটী অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটির দাম CYN 2,099 মানে ভারতিয় মুদ্রায় প্রায় 22,000টাকা। আর স্মার্টফোনটিকে কোম্পানি ব্ল্যাক, সিলভার, পিঙ্ক আর রেড কালারে লঞ্চ করেছে। এও জানা গেছে যে এই স্মার্টফোনটি ভারতে যে কোন সময়ে লঞ্চ করা হতে পারে।

এই ডিভাইসটির সবথেকে বড় বিষয় এর রেয়ার প্যানেল। এই স্মার্টফোনটিতে এর রেয়ার প্যানেলে আপনারা ডুয়াল ক্যামেরা দেখতে পারবেন। আর এটি বেজেল লেস ফোনে এখন একটি ট্রেন্ড হয়েগেছে। তবে এই ফোনটিতে গ্লাস ফিনিসিংয়ের সঙ্গে একটি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর কারনে এর দাম ইত্যাদি দেখেও একে অনেক প্রিমিয়াম বলে মনে হয়।

গেমিং হবে আরও মজার, সঙ্গে থাকলে জয়স্টিক! আজেক এই মোবাইল জয়স্টিকের ওপরে Paytmমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Oppo A3 স্মার্টফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

আপনারা এই ডিভাইসে একটি 6.2ইঞ্চির LCD প্যানেল পাবেন আর এর সঙ্গে এতে একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিওর FHD+ ডিসপ্লে পাবেন। এই ফোনটিতে মিডিয়াটেকের P60 অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে, যার ক্লক স্পিড 2GHz আর এই ফোনটিতে আপনারা একটি 4GB র‍্যাম আর 128GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন। আর এই ফোনে AI দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ড দিয়ে এই ফোনটির স্টোরেজ বারানো সম্ভব।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এই ফোনের ক্যামের কেমন তা যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 16মেগাপিক্সালের রেয়ার ক্যামের f/1.8অ্যাপার্চারের সঙ্গে দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনের ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা f/2.2অ্যাপার্চারের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে একটি 3,400mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের অ্যান্ড্রয়েড অরিওর সঙ্গে কালার OS 5.0 দেওয়া হয়েছে।  

Digit.in
Logo
Digit.in
Logo