মিডিয়াটেক হেলিও P22 র সঙ্গে ভারতে খুব তাড়াতাড়ি Oppo A1k আসতে চলেছে

Updated on 18-Mar-2019
HIGHLIGHTS

Oppo তাদের এই লেটেস্ট ডিভাইটি প্রথম Helio P22 SoC র সঙ্গে আসবে আর এর সঙ্গে রিপোর্টে এও ইঙ্গিত করা হেয়ছে যে এটি হয়ত কোম্পানি শুধু একটি স্টোরে আর র‍্যাম ভেরিয়েন্টে আনবে

হাইলাইট

  • এই ডিভাইসে 2GB র‍্যাম থাকতে পারে
  • Oppo A1K তে Helio P22 SoC থাকতে পারে
  • আর এটি লাল আর কালো রঙে পাওয়া যাবে

 

চিনের স্মার্টফোন কোম্পানি তাদের লেটেস্ট বাজট ডিভাইস ফোন খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে। আর সম্প্রতি অনলাইনে এই বিষয়ে জানা গেছে, এখানে পাওয়া খবর অনুসারে কোম্পানি তাদের রিউমার্ড Oppo A1k আগামী কয়েক সপ্তাহের মধ্যে লঞ্চ করতে পারে। আর এই আশা করা হচ্ছে যে আগামী সপ্তাহে এই ফোনটি লঞ্চ করা হবে। আর এই ফোনের ব্যাকে সিঙ্গেল ক্যামেরা থাকতে পারে। Oppoর বিষয়ে এই খবরটি তখন জানা যায় যখন ওপ্পো তাদের Redni ডিভাইস চিনের বাজারে লঞ্চ করার কথা বলে। আর এর আগের রিপোর্ট অনুসারে Reno লাইনআপ ইউজার্সদের চিনের কথা মাথায় রাখা করা হয়েছে আর এর আগে যেমন ভাবে Realme ভারতের দৃষ্টি আকর্ষণ করেছিল।

MSP র একটি রিপোর্ট অনুসারে আশা করা হচ্ছে যে এই Oppo A 1K ফোনে মিডিয়াটেক হেলিও P22 প্রসেসার অক্টা কোর CPU আর 2Ghz স্পিডে আসবে। আর এই ডিভাসিএর লিক খবর থেকে জানা গেছে যে  A1K 2GB RAM/ 32GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে আসবে। আর রিপোর্টে এও বলা হয় যে ওপ্পো তাদের এই ফোনটি হয়ত একটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টেই আনবে। হার্ডওয়্যারের ক্ষেত্রে Oppo র এই লেটেস্ট ফোনটি প্রথম ডিভাইস হবে যা হেলিও P22 SoC তে চলবে। আর লিক থেকে জানা গেছে যে এই ডিভাইসের ওজন হবে 165 গ্রাম। আর এই ডিভাইসে 4000mAh য়ের ব্যাটারি থাকবে।

আর এর সঙ্গে এই ফোনে Color OS 6 আউট অফ দ্যা বক্স থাকতে পারে। আর সেখানে কোম্পানি জানায়নি যে এই ফোনে  Android version ColorOS 6 থাকবে নাকি অ্যান্ড্রয়েড 9 পাই। আর এই ফোনটি হয়ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত মেমারি এক্সপেন্ড করতে পারবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :