ওয়াটার ড্রপ নচের সঙ্গে OPPO A1K ফোনটি ভারতে এল, এর বৈশিষ্ট্য আর দাম জানুন

Updated on 30-Apr-2019
HIGHLIGHTS

অনলাইন আর অফলাইন রিটেল স্টোরে এই ডিভাইসটি পাওয়া যাবে

Helio P22 চিপসেট যুক্ত ফোন

Oppo A1k ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন না

OPPO A1K ফোনটি গত সপ্তাহে রাশিয়াতে লঞ্চ হয়েছিল আর এবার এই ফোনটি ভারতে লঞ্চ হয়েছে। এই ফোনটি অনলাইন আর অফলাইন দুই রিটেল স্টোরে পাওয়া যাবে। ওপ্পো ভারতের স্মার্টফোন বাজারে OPPO A1k ফোনটি 8,490 টাকায় লঞ্চ করেছে। আর এই ফোনটিউ ব্ল্যাক আর রেড কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটির সেলের বিষয়ে এর থেকে বেশি আর কিছু জানানো হয়নি।

OPPO A1k ফোনের স্পেক্স

IndiaShopps য়ের রিপোর্ট অনুসারে OPPO A1k ফোনে 6.1 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 1560×720 পিক্সা। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটি কর্নিং গোরিলা গ্লাস 3 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ফোনে ColorOS 6 দেওয়া হয়েছে আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। আর এই ফোনে কোম্পানি অক্টা কোর মিডিয়া টেক MT6762 Helio P22 chipset দিয়েছে আর এই ফোনটি MG PowerVR GE8320 GPU যুক্ত। আর এই ফোনটি ভারতে একটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার দেওয়া হয়নি। আর এছাড়া এই ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে OPPO A1k ফোনে আপনারা রেয়ার ক্যামেরাতে 8 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি 5 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনটি 4,000mAh ব্যাটারি যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :