OPPO A1চিনে লঞ্চ হল, এই ফোনটিতে থাকছে ফেস আনলক ফিচার

Updated on 26-Mar-2018
HIGHLIGHTS

OPPO A1 স্মার্টফোনটি চিনে তিনটি কালারে পাওয়া যাবে- ডার্ক ব্লু, চেরি রেড আর হোয়াইট

OPPO তাদের নতুন স্মার্টফোন OPPO A1 লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইসটি কিছু স্পেশাল কালার আর কম দামে আনা হয়েছে। এর আগে কোম্পানি OPPO R15 আর R15 Dream Mirror Edition ফোন দুটি লঞ্চ করেছিল।

OPPO A1 স্মার্ট ফোনটি ডার্ক ব্লু, চেরি রেড আর হোয়াইট কালারে লঞ্চ করা হয়েছে। ব্লু আর রেড ভেরিয়েন্টটি ম্যাট ফিনিশিংয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর সেখানে এর হোয়াইট কালার ভেরিয়েন্টটি গ্লাস কভার লুকের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনের ডিসপ্লে 2.5D কার্ভড যুক্ত আর এর ব্যাকে একটি LED ফ্ল্যাশ আছে। Flipkartয়ে এই গেমিং গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই ডিভাইসটিতে 5.7 ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও এই সময় ট্রেন্ডিংয়ে থাকা 18:9। আর এছাড়া এই ডিভাইসটিতে 4GBর‍্যাম আর 64GB স্টোরেজ আছে। এই ডিভাইসের ব্যাকে একটি 13 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে আর ফ্রন্টে একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর এই ফোনটিতে একটি 3180mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

শুধু এই নয় নতুন এই স্মার্টফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে, তবে কোম্পানি এই ফোনটিতে ফিঙ্গারপ্রিনগ স্ক্যানার দেয়নি। আর এই ডিভাইসটি এখন চিনে লঞ্চ করা হয়েছে আর এর দাম ¥1399 (প্রায় 14,400টাকা)। আশা করা হচ্ছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের Oppo F7 স্মার্টফোনটি লঞ্চ করবে যা ফুল স্ক্রিন ডিজানের সঙ্গে আসবে আর এর টপে iPhone X য়ের মতন notch থাকবে।

এই ডিভাইসটিতে 6.23 ইঞ্চির ফুল HD+ LCD ডিসপ্লে থাকতে। আর এটি মিডিয়াটেক হেলিও P60 অক্টা কোর So Cআর মালী- G72MP3 GPUতে কাজ করবে। আর এছাড়া এই ডিভাইসের র‍্যাম  6GB হতে পারে। Oppo F7 ফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 25 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ডিভাইসের ব্যাটারি 3,400mAh য়ের হতে পারে।

Connect On :