OnePlus7 ডুয়াল টোন গ্রেডিয়েন্ট ফিনিশিংয়ের সঙ্গে আসতে পারে

OnePlus7 ডুয়াল টোন গ্রেডিয়েন্ট ফিনিশিংয়ের সঙ্গে আসতে পারে
HIGHLIGHTS

আরও একবার ওয়াপ্লাসের OnePlus7 ফোনের বিষয়ে একটি নতুন লিক এল সেখানে এই ফোনে ডুয়াল টোন গ্রেডিয়েন্ট ফিনিশের বিষয়ে জানা গেছে আর এই কালার ডিজাইনের সঙ্গে OnePlus6T Thunder Purple Edition লঞ্চ করা হয়েছিল

হাইলাইট

  • পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোন হতে পারে
  • সম্প্রতি OnePlus7 য়ের 3D রেন্ডার সামনে এসেছিল
  • এই ফোনটি ডিসপ্লে স্পিকার হিসাবে ব্যাবহার করা যাবে

 

OnePlus য়ের 2019 সালের ফ্ল্যাগশিপ ফোন হল OnePlus7, অনেক দিন থেকেই এই ফোনটি আলোচনার কেন্দ্রে আছে। এটি এর আগের ফোন OnePlus6T র পরের জেনারেশানের ফোন আর এই ফোনটি অল স্ক্রিন ডিজাইন আর একটি পপ ফ্রন্ট ক্যামেরা নিয়ে লঞ্চ হতে পারে। এই ফোনটির বিষয়ে আশা একটি সাম্প্রতিক রিপোর্টে বলা OnePlus7 য়ের ব্যাক সাইড গ্রেডিয়েন্ট কালার দেখা গেছে। তবে এই প্রথম নয় যখন কোম্পানি ফোনে গ্রেডিয়েন্ট কালার দিচ্ছে। কোম্পানি এর আগে OnePlus6T Thunder Purple Edition য়ে গ্রেডিয়েন্ট ডিজাইন দিয়েছিল।

TigerMobiles (via T3), র লেটেস্ট রিপোর্ট অনুসারে OnePlus7 য়ের তিনটি নতুন গ্রেডিয়েন্ট কালারে লঞ্চ করা হতে পারে। দুটি কালার শেডের গ্রেডিয়েন্ট ফিনিসের কম্বিনেশান, ব্ল্যাক ইয়েলো আর ব্ল্যাক পার্পাল আর Cyan Grey  OnePlus7 য়ে আসতে পারে। কোম্পানি তাদে রিএ অফনে পপ আপ সেলফি ক্যামেরা দিতে পারে আর যা এই সময়ে বাজারের ট্রেন্ড হয়ে গেছে। আর এর সঙ্গে এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে ।

স্মপ্রি এই ফোনের 3D রেন্ডার 360 ডিগ্রি ভিডিওতে দেখা গেছে। আর এই OnePlus 7 ফোনে এডজ টু এডজ ডিসপ্লে দেওয়া হতে পারে। আর এই ফোনে কোম্পানি স্ক্রিন সাউন্ডকাস্টিং টেক দেবে বলে মনে করা হচ্ছে, এর ফলে এই ফোনের ডিসপ্লে স্পিকার হিসাবে ব্যাবহার করা যাবে। আর এর সঙ্গে এই প্রথমবার হবে যখন ডুয়াল কার্ভড এডজ ডিসপ্লের সঙ্গে কোম্পাই ফোনে দেখা যাবে আর যা আমরা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোনে দেখে থাকি।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo