Oneplus টুইটারে Oneplus 5 এর ক্যামেরা স্যাম্পেল নিয়ে এল

Oneplus টুইটারে Oneplus 5 এর ক্যামেরা স্যাম্পেল নিয়ে এল
HIGHLIGHTS

কোম্পানি তাদের টুইটার অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেছে

চিনের মোবাইল কোম্পানি Oneplus টুইটারে তাদের আওপাকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন Oneplus 5 এর ক্যামেরা স্যামপেল টুইটারে পোস্ট করেছে। কোম্পানি টুইটারে দিটি ছবি পোসট করেছে।

টুইটারে কোম্পানির ইউজার্সদের জন্য এই ছবি দুটি পোস্ট করেছে। আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানি খুব তাড়াতাড়ি oneplus 5 লঞ্চ করতে চলেছে।

Oneplus 5  এর বিষয়ে বিভিন্ন ধরনের লিক সামনে এসেছে। এবার এই স্মার্টফোনটির বিষয়ে আবার নতুন করে খবর লিক হয়েছে। এই খবর অনুসারে Oneplus 5 এ ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে।

অ্যান্ড্রয়েড অথারিটি এই স্মার্টফোনটির বিষয়ে কিছু খবর লিক করেছে। অ্যান্ড্রয়েড অথারিটি জানিয়েছে যে যে ছবিটি লিক হয়েছে সেটি অনুসারে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে।

এছাড়া এও খবর পাওয়া গেছে যে এই স্মার্টফোনটি তাদের আগের স্মার্টফোনের তুলনায় বেশি দামিও হতে পারে। কোম্পানি হয়ত এই স্মার্টফোনটিতে অ্যালুমিনিয়াম বডির জায়গায় ক্রিমিক বডি ব্যাবহার করবে।

Oneplus 5  স্মার্টফোনটিতে 5.5  ইঞ্চির ফুল HD ডিসপ্লে থাকবে। এই ডিভাইসে র‍্যামের দুটি বিকল্প আছে একটি 6GB আর অন্যটি 8GB’র। OnePlus 5 এ 4000mAh এর ব্যাটারি আছে।

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo