OnePlus Pad ভারতে আসবে এই দামে, লঞ্চের সাথেই মিলবে 2000 টাকার ছাড়, জানুন কবে থেকে শুরু হবে প্রি-বুকিং

OnePlus Pad ভারতে আসবে এই দামে, লঞ্চের সাথেই মিলবে 2000 টাকার ছাড়, জানুন কবে থেকে শুরু হবে প্রি-বুকিং
HIGHLIGHTS

চাইনিজ কোম্পানি আজ অর্থাৎ 25 এপ্রিল তার প্রথম OnePlus Pad এর দামের ঘোষনা করেছে

Oneplus Pad ভারতে WiFi কানেক্টিভিটির সাথে আনা হবে

ওয়ানপ্লাস কোম্পানি তার প্রথম ট্যাবলেটে লঞ্চিং অফার হিসাবে ব্যাঙ্ক অফারও দিতে চলেছে

চাইনিজ কোম্পানি OnePlus শীঘ্রই ভারতে তার প্রথম ট্যাবলেট OnePlus Pad লঞ্চ করতে চলেছে। চলতি বছরেই এই ট্যাবলেটটি বাজারে আনা হয়েছিল তবে কোম্পানির তরফে ডিভাইসটির দাম প্রকাশ করা হয়েনি। এখন ভারতে OnePlus Pad কত দামে আসবে, সে বিষয় কোম্পানি জানিয়ে দিয়েছে।

চাইনিজ কোম্পানি আজ অর্থাৎ 25 এপ্রিল তার প্রথম OnePlus Pad এর দামের ঘোষনা করেছে। তবে, কিছুদিন আগে OnePlus ভুলবশত ফ্লিপকার্টে OnePlus Pad এর দাম এবং মডেলগুলি পোস্ট করেছিল।

খবর অনুযায়ী, Oneplus Pad ভারতে WiFi কানেক্টিভিটির সাথে আনা হবে, এর মানে হল যে ডিভাইসে কোনো সিম কার্ড স্লট দেওয়া হবে না। এছাড়া ফোনটি একটি কালার অপশনেই পাওয়া যাবে, যা Halo Green কালারে হবে।

Oneplus Pad price leaked

ভারতে কত দামে আসবে OnePlus-এর প্রথম ট্যাবলেটের দাম

লিক রিপোর্ট অনুযায়ী, OnePlus ট্যাবলেটটি কোম্পানির অর্থাৎ ওয়ানপ্লাস এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিক্রি করা হবে। OnePlus-এর প্রথম ট্যাবলেটটি দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টে আসবে। ট্যাবলেটের দাম 37,999 টাকা থেকে শুরু হবে। এই দামে আপনি 8GB+128GB মডেল কিনতে পারবেন। এর পাশপাশি, ট্যাবলেটের 12GB+256GB মডেলের দাম 39,999 টাকা হবে।

ওয়ানপ্লাস কোম্পানি তার প্রথম ট্যাবলেটে লঞ্চিং অফার হিসাবে ব্যাঙ্ক অফারও দিতে চলেছে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ব্যাঙ্ক অফার সম্পর্কে ডিটেল দেওয়া হয়েছে, যেখানে ICICI Credit Card, EMI এবং নেট ব্যাঙ্কিং পেমেন্টে 2000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ডিসকাউন্ট অফারের পর Oneplus Pad মাত্র 35,999 টাকায় কেনা যাবে।

Oneplus pad-tab

Oneplus Pad-এ কী রয়েছে ফিচার

ফিচারের কথা বললে, ট্যাবলেটে 11.61 ইঞ্চি LCD ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন 2800 x 2000 পিক্সলে, রিফ্রেশ রেট 144Hz সাপোর্ট করবে। ওয়ানপ্লাস এর ট্যাবলেটটি অক্টা কোর MediaTek Dimensity 9000 চিপসেট সহ আনা হবে। এটি Android 13 ভিত্তিক OxygenOS 13.1 UI তে কাজ করে।

ফটোগ্রাফির জন্য়, Oneplus Pad-এর দুই দিকে একটি-একটি ক্যামেরা অফার করা হবে। এতে রিয়ার ক্যামেরা 13 মেগাপিক্সেলের এবং ফ্রন্ট 8 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। এছাড়া, এতে 9510mAh ব্যাটারি দেওয়া হবে, যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oneplus Pad এর প্রি-বুক 28 এপ্রিল থেকে শুরু হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo