OnePlus Open Price Tipped: Galaxy Z Fold 5-এর থেকে সস্তায় দেশে আসবে ওয়ানপ্লাসের Foldable ফোন! লঞ্চের আগেই ফাঁস দাম!

OnePlus Open Price Tipped: Galaxy Z Fold 5-এর থেকে সস্তায় দেশে আসবে ওয়ানপ্লাসের Foldable ফোন! লঞ্চের আগেই ফাঁস দাম!
HIGHLIGHTS

OnePlus Open শীঘ্রই লঞ্চ করতে চলেছে দেশে

তবে কবে এটি লঞ্চ করবে সেটা এখনও জানানো হয়নি

ভারতে এই ফোনটির দাম Samsung Galaxy Z Fold 5 এর থেকে কম হবে বলেই জানা গিয়েছে

OnePlus -এর প্রথম Foldable ফোন OnePlus Open ভারতে লঞ্চ করতে চলেছে। তবে তার লঞ্চ করার বেশ কিছুদিন আগেই দেশের বাজারে এই ফোনের কত দাম হতে পারে সেটার একটা আভাস পাওয়া গেল। যদিও ফোনটি কবে লঞ্চ করবে সেটা এখনও জানা যায়নি

ইতিমধ্যেই OnePlus Open -এর একাধিক ছবি ফাঁস হয়ে গিয়েছে অনলাইনে, সেখান থেকে যেমন এটির ডিজাইন সম্পর্কে ধারণা হয়েছে তেমনই কী কী স্পেসিফিকেশন থাকতে পারে তার একটা আন্দাজ পাওয়া গিয়েছে। এবার আরও একটি ফাঁস হওয়া তথ্য থেকে এই ফোনের সম্ভাব্য দাম প্রকাশ্যে এল। জানা গিয়েছে এই ফোনটি Samsung Galaxy Z Fold 5 -এর তুলনায় সস্তা হবে। 

OnePlus Open -এর দাম কত হবে দেশে? 

Tipster যোগেশ ব্রার জানিয়েছেন OnePlus Open ফোনটির দাম দেশে 1,10,000 থেকে 1,20,000 টাকার মধ্যে হবে। যদি এই তথ্য সঠিক হয় তবে দামের নিরিখে এই ফোন Samsung Galaxy Z Fold 5 -এর তুলনায় বেশ অনেকটাই সস্তা হবে। Samsung Galaxy Z Fold 5 ফোনটির দাম 1,54,999 টাকা। 

শুধু তাই নয়, এই টিপস্টার OnePlus -এর প্রশংসা করে বলেন এবার ভারতে OnePlus -এর লাইন আপ প্রতিটা বিভাগেই দারুন শক্তিশালী। 20,000 টাকার মধ্যে এই কোম্পানির আছে OnePlus Nord CE 3 Lite, 30,000 -এর মধ্যে আছে OnePlus Nord CE 3। 

OnePlus Nord 3 আছে 40,000 টাকা রেঞ্জের মধ্যে আর 50,000 -এর মধ্যে আছে OnePlus 11R। 60,000 টাকার মধ্যে দেশে পাওয়া যায় OnePlus 11। এবার আরও একটু দামী প্রিমিয়াম রেঞ্জের ফোন হিসেবে আসছে OnePlus Open। 

আরও পড়ুন: Chandrayaan 3: চাঁদের প্রথম ছবি তুলল চন্দ্রযান 3, কক্ষপথে ঢুকে কোন তথ্য দিল মহাকাশযান

এই ফোনের সদ্য ফাঁস হওয়া ছবি থেকে জানা গিয়েছে এখানে Oppo Find N3 -এর মতো ডিজাইন থাকবে। এই Foldable ফোনের প্রিপ্রোডাকশন ইউনিট থেকে সেই ছবিগুলো পাওয়া গিয়েছিল সেখানেই দেখা গিয়েছে এটিকে অনেকটা ভাঁজ করা বইয়ের মতো দেখতে। OnePlus 11 -এর মতো একটা বড় গোলাকার ক্যামেরা আছে এই ফোনে।

এই ফোনের ক্যামেরায় হ্যাসেলব্ল্যাড অপটিক্স আছে। ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল কাট আউটের মধ্যে রয়েছে সেলফি ক্যামেরা। 

কী কী ফিচার থাকতে পারে এই ফোনে? 

1. OnePlus Open ফোনটিতে 7.8 ইঞ্চির একটি মূল ডিসপ্লে থাকতে পারে। এখানে দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্সের জন্য AMOLED 2K রেজোলিউশন যুক্ত ডিসপ্লে, 120 Hz রিফ্রেশ রেট থাকবে। 

2. OnePlus Open এর কভার ডিসপ্লেতে 6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে দেখা যেতে পারে যেখানে 120 HZ রিফ্রেশ রেট থাকবে। 

OnePlus Open Price in India tipped

3. Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে এখানে শক্তিশালী এবং স্মুদ পারফরমেন্সের জন্য। এছাড়া Adreno GPU তো থাকবেই। 

4. 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে এই OnePlus Open -এ। ফলে স্টোরেজ নিয়ে ব্যবহারকারীদের এর সেক্ষেত্রে কোনও চিন্তাই করতে হবে না। 

5. অ্যান্ড্রয়েড 13 থাকবে OnePlus Open ফোনের অপারেটিং সিস্টেম হিসেবে। 

আরও পড়ুন: Samsung Galaxy F34 5G Launched: বাজেট ফ্রেন্ডলি দামেই বাজারে এল স্যামসাংয়ের নতুন ফোন, ফাটাফাটি লঞ্চ অফার সহ ফিচার দেখুন

6. 48 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 48 এবং 64 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এখানে। সেলফি তোলার জন্য 32 এবং 20 মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা থাকবে OnePlus Open -এ। 

7. তবে এই ফোনের ব্যাটারি একটু ছোট হবে সাইজে। 4800mAh ব্যাটারি থাকবে বলেই জানা গিয়েছে এই ফোনে যেখানে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo