ওয়ানপ্লাস এর প্রথম ফোল্ডেবল ফোন Oneplus Open শীঘ্রই আসছে বাজারে, জানুন কী থাকবে স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস এর প্রথম ফোল্ডেবল ফোন Oneplus Open শীঘ্রই আসছে বাজারে, জানুন কী থাকবে স্পেসিফিকেশন
HIGHLIGHTS

জনপ্রিয় টিপস্টার টিপস্টার Max Jambor (@MaxJmb) তার একটি টুইটে দাবি করেছে যে আপকামিং ওয়ানপ্লাস ওপেন ফোনটি 19 অক্টোবর লঞ্চ করা হবে

নতুন ফোন কমপ্যাক্ট ফোল্ডেবল ফর্ম ফ্যাক্টরে সমস্ত প্রিমিয়াম ফিচার সহ তৈরি করা হয়েছে

Oneplus Open ফোনে Samsung Galaxy Z Fold 5, Pixel Fold এবং Vivo X Fold 2 এর মতো ফোল্ডিং ডিজাইন থাকতে পারে

ওয়ানপ্লাস-এর First Foldable smartphone Oneplus Open শীঘ্রই বাজারে এন্ট্রি নিতে চলেছে। Oneplus এর তরফে 20 সেপ্টেম্বর একটি ইভেন্টে ঘোষনা করা হয় যে সংস্থার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন শীঘ্রই লঞ্চ হবে। তবে কোম্পানির তরফে এখনও পর্যন্ত কোনো লঞ্চ তারিখ জানানো হয়েনি।

একটি নতুন লিক থেকে জানা গিয়েছে যে 19 অক্টোবর Oneplus Open বাজারে আসতে পারে। জনপ্রিয় টিপস্টার টিপস্টার Max Jambor (@MaxJmb) তার একটি টুইটে দাবি করেছে যে আপকামিং ওয়ানপ্লাস ওপেন ফোনটি 19 অক্টোবর লঞ্চ করা হবে। ওয়ানপ্লাস ওপন ফোনে অক্টা-কোর কোয়ালকম Snapdragon 8 Gen 2 প্রসেসর দেওয়া হবে। এছাড়া ফোনটি 16GB RAM এবং 256GB স্টোরেজ সাপোর্ট করতে পারে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: পুজো মরসুম আসছে মহা ধামাকা সেল, Flipkart Big Billion Days Sale 2023-এ মিলবে 80% ছাড়

Oneplus সংস্থা তার আপকামিং ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে দাবি করছে যে নতুন ফোন কমপ্যাক্ট ফোল্ডেবল ফর্ম ফ্যাক্টরে সমস্ত প্রিমিয়াম ফিচার সহ তৈরি করা হয়েছে। কোম্পানির আপকামিং ফোনের বিষয় অফিসিয়াল ওয়ানপ্লাস ওয়েবসাইট, ওয়ানপ্লাস ফোরাম এবং সোশ্যাল মিডিয়া থেকে শীঘ্রই জানা যাবে।

Oneplus Open ফোনে Samsung Galaxy Z Fold 5, Pixel Fold এবং Vivo X Fold 2 এর মতো ফোল্ডিং ডিজাইন থাকতে পারে। এই ফোনটি কোম্পানি আগে চিনের বাজারে আনতে পারে এবং তার পর গ্লোবাল মার্কেটে আনবে বলে আশা করা হচ্ছে। Oneplus Open ফোনের দামের কথা বললে এটি 1,20,000 টাকার কম দামে আসবে বলে খবর রয়েছে।

OnePlus Open ফোনে কী থাকবে ফিচার

Oneplus open foldable phone launch soon

ওয়ানপ্লাস ফোনে 7.8-ইঞ্চি 2K AMOLED কভার ডিসপ্লে থাকতে পারে। ফোনের ডিসপ্লে রিফ্রেশ রেট 120Hz হবে। ফোনটি অক্টা-কোর Qualcomm Snapdragon 8 Gen 2 SoC সহ আসতে পারে। এছাড়া ফোনে 16GB RAM এবং 256GB স্টোরেজ দেওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য আপকামিং Oneplus Open ফোনের রিয়ারে OIS সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, 48 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং 32 মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা থাকতে পারে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে থাকবে 32 মেগাপিক্সেলের সেন্সর।

আরও পড়ুন: সবচেয়ে হালকা ওয়াটারপ্রুফ 5G Phone আনল Motorola, রয়েছে 12GB RAM সহ 32MP ফ্রন্ট ক্যামেরা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo