16GB RAM সহ ভারতে আসছে Oneplus Open, লঞ্চের আগেই ফাঁস হল ফোল্ডেবেল স্মার্টফোনের একাধিক তথ্য

16GB RAM সহ ভারতে আসছে Oneplus Open, লঞ্চের আগেই ফাঁস হল ফোল্ডেবেল স্মার্টফোনের একাধিক তথ্য
HIGHLIGHTS

OnePlus Open আগামীকাল অর্থাৎ 19 অক্টোবর ভারত সহ গ্লোবাল মার্কেটে আসতে চলেছে

টিপস্টার তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছেন যে ফোনটি ভারতে 16GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হতে চলেছে

ফোনটি দুটি কালার অপশনে আসবে বলে জানা গিয়েছে- Emerald Eclipse এবং Voyage Black

OnePlus Open ভারতীয় বাজারে 19 অক্টোবর লঞ্চ হতে চলেছে। কোম্পানির প্রথম ফোল্ডেবল স্মার্টফোন নিয়ে বাজেরে জল্পনা তুঙ্গে। গত কয়েক মাস ধরেই Foldable Smartphone সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে চর্চায় রয়েছে। এই সপ্তাহে হওয়া ওয়ানপ্লাস ওপেন এর লঞ্চ ইভেন্ট শুরু হতে আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা। লঞ্চের আগেই ফোনের স্পেসিফিকেশন এবং দাম লিক হয়ে গিয়েছে।

এখন একটি নতুন রিপোর্টে ভারতে কোন কনফিগারেশনে এই ফোনটি লঞ্চ হবে, তা প্রকাশ হয়েছে। আসলে টিপস্টার মুকুল শর্মা তার একটি টুইটার পোস্টে আপকামিং ফোল্ডেবল ফোনের ডিটলে ফাঁস করেছে। ভারতীয় ভ্যারিয়্যান্টে 16GB পর্যন্ত RAM পাওয়া যেতে পারে এই ফোনে। আসুন বাকি ডিটেলগুলি জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Vivo V29 Sale in India: 50MP সেলফি ক্যামেরা সহ নতুন Vivo ফোনের বিক্রি শুরু, রয়েছে দুর্দান্ত অফার

OnePlus Open ফোনের লঞ্চ ডেট

OnePlus Open আগামীকাল অর্থাৎ 19 অক্টোবর ভারত সহ গ্লোবাল মার্কেটে আসতে চলেছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা আপকামিং ফোনের ভারতীয় ভ্যারিয়্যান্ট সম্পর্কে তথ্য শেয়ার করেছেন। টিপস্টার তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট শেয়ার করে জানিয়েছেন যে ফোনটি ভারতে 16GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হতে চলেছে। পাশাপাশি, কিছু বাজারে এই ফোনটি 1TB পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে।

অন্যদিকে টিপস্টার অভিষেক যাদবও ফোনের অফিসিয়াল ছবি শেয়ার করেছেন। এখানে ফোনটি দুটি কালার অপশনে আসবে বলে জানা গিয়েছে- Emerald Eclipse এবং Voyage Black। ফোনের পিছনে বড় সার্কুলার ক্যামেরা মডিউলও দেখা যাবে। এখন পর্যন্ত ফোনের একাধিক স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

Oneplus Open Launch date in India
OnePlus Open ফোনের লঞ্চ ডেট

আরও পড়ুন: Amazon GIF 2023 Sale: 6 হাজার টাকা সস্তায় কিনুন Lava Agni 2 5G, কোয়াড রিয়ার ক্যামেরা সহ রয়েছে পাওয়ারফুল ব্যাটারি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo