Oneplus আনছে Nord Series এর আরকেটি সস্তা স্মার্টফোন! লঞ্চের আগে ডিজাইন লিক

Oneplus আনছে Nord Series এর আরকেটি সস্তা স্মার্টফোন! লঞ্চের আগে ডিজাইন লিক
HIGHLIGHTS

OnePlus Nord N30 5G স্মার্টফোনটি ভারতে OnePlus Nord CE 3 Lite 5G ফোনের আপগ্রেডেড ভার্সন হিসাবে আনা হবে

লঞ্চের আগেই এই হ্যান্ডসেটের অফিসিয়াল ছবি অনলাইনে লিক হয়ে গিয়েছে

ফোনটি অক্টা-কোর Snapdragon 695 প্রসেসর সহ আসবে

Oneplus এর আপকামিং স্মার্টফোন Nord N30 5G বেশ কিছুদিন ধরেই অনলাইনে দেখা যাচ্ছে। লঞ্চের আগেই ফোনের বেশ কিছু ফিচার ফাঁস হয়ে গিয়েছে। আবারও এই ফোনটির সম্পর্কে কিছু লিক সামনে এসেছে। সম্প্রতি Oneplus এর এই স্মার্টফোনটি Google সাপোর্টেড ডিভাইস লিস্ট এবং গুগল প্লে কন্সোল লিস্টিংয়ে দেখা গিয়েছে।

Google এর এই লিস্টিং থেকে জানা গিয়েছে যে আপকামিং OnePlus Nord N30 5G স্মার্টফোনটি ভারতে OnePlus Nord CE 3 Lite 5G ফোনের আপগ্রেডেড ভার্সন হিসাবে আনা হবে। রিপোর্ট থেকে জানা গিয়েছে যে এই ফোনটি শীঘ্রই আমেরিকার বাজারে আসতে চলেছে। তবে লঞ্চের আগেই এই হ্যান্ডসেটের অফিসিয়াল ছবি অনলাইনে লিক হয়ে গিয়েছে।

অফিসিয়ালভাবে OnePlus Nord N30 5G ফোনের রেন্ডার লিক হওয়ার পরেই, এর ডিজাইন ডিটেলও ফাঁস হয়ে গিয়েছে। আসুন জেনে নেওয়া যাক Nord N30 5G ফোনের কেমন ডিজাইন এবং কী স্পেসিফিকেশন দেওয়া হবে।

লিক হওয়া OnePlus Nord N30 5G এর ছবি অনুযায়ী, এই ফোনের স্পেসিফিকেশন অনেকটা OnePlus Nord CE 3 Lite 5G এর মতোই হবে। ছবিতে দেখা ফোনটি ব্রাইট লাইম কালার অপশনে দেখা যাচ্ছে। মনে করিয়ে দি যে Nord CE 3 Lite 5G বর্তমানে ভারত সহ অন্যান্য শহরের বাজারে পাওয়া যাচ্ছে।

OnePlus Nord N30 5G ফোনে কী কী থাকবে ফিচার

যেমনটি বলা হচ্ছে যে OnePlus Nord N30 5G ফোনটি বাজারে Nord CE 3 Lite 5G ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসবে, সেই হিসাবে অনুমান করা হচ্ছে যে এই ফোনে অনেকটা একই ফিচার থাকতে পারে। আপকামিং ফোনটি 6.72-ইঞ্চি FHD + IPS LCD ডিসপ্লে সহ আসতে পারে। ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট 120Hz হবে।

ফোনটি অক্টা-কোর Snapdragon 695 প্রসেসর সহ আসবে। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ হিসাবে 8GB RAM এবং 128GB/256GB থাকতে পারে।

ক্যামেরার কথা বললে OnePlus Nord N30 5G-তে 108MP এর প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। দ্বিতীয় ক্যামেরা 2MP এবং তৃতীয় ক্যামেরা 2 মেগাপিক্সেলের থাকবে। সেলফির জন্য় ফোনে 16MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে পাওয়ার দিতে, Nord N30 5G ফোনে 5,000mAh ব্যাটারি থাকতে পারে, যা 67W ফাস্ট চার্জিং সুবিধা পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo