OnePlus Nord CE 3 Lite 5G-এর বিক্রি শুরু আজ থেকে, কোথায় কত দামে কেনা যাবে এই ফোন?

OnePlus Nord CE 3 Lite 5G-এর বিক্রি শুরু আজ থেকে, কোথায় কত দামে কেনা যাবে এই ফোন?
HIGHLIGHTS

আজ থেকে দেশে বিক্রি শুরু হচ্ছে OnePlus Nord CE 3 Lite ফোনটির

এই ফোনে আছে 120 Hz রিফ্রেশ রেট IPS LCD ডিসপ্লে

এখানে 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে

OnePlus Nord CE 3 Lite ফোনটির বিক্রি আজ থেকে ভারতে শুরু হচ্ছে। এটি একটি মিড রেঞ্জের ফোন। ভারতে এই ফোনটি OnePlus Nord Buds 2 -এর সঙ্গে লঞ্চ হয়েছিল। আজ থেকে OnePlus -এর এই ফোনটি গ্রাহকরা Amazon থেকে কিনতে পারবেন। একই সঙ্গে এই ফোনের যে অফিসিয়াল ওয়েবসাইট আছে সেখান থেকেও এটিকে কেনা যাবে। এখানে গ্রাহকরা পাবেন Snapdragon 695 প্রসেসর সহ IPS LCD ডিসপ্লে। এখানে আছে 120 Hz রিফ্রেশ রেট। 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে এখানে। 

এই ফোনের দাম কত? কোথায় পাওয়া যাবে? 

OnePlus Nord CE 3 Lite ফোনটি দুটো ভ্যারিয়েনশনে উপলব্ধ আছে দেশে। একটিতে পাওয়া যাবে 8 GB RAM সহ 128 GB ইন্টারনাল স্টোরেজ। এটির দাম 19,999 টাকা। আর এই ফোনের টপ মডেল, যেখানে আছে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ সেটি কেনা যাবে 21,999 টাকায়। 8 GB ভার্চুয়াল RAM মিলবে এই ফোন দুটোয়। প্যাস্টেল লাইম এবং ক্রোমাটিক রঙে কেনা যাবে এই ফোন। এই ফোনটির সঙ্গে OnePlus Nord Buds 2 লঞ্চ করেছিল সেটা 2,999 টাকার বিনিময়ে কেনা যাবে। এটাও দুটো রঙে উপলব্ধ আছে। লাইটনিং হোয়াইট এবং থান্ডার গ্রে। 

কী কী ফিচার আছে এই ফোনে? 

1. এই ফোনে আছে 6.72 ইঞ্চির একটি Full HD+ IPS LCD ডিসপ্লে। এখানে 120 Hz রিফ্রেশ রেট আছে। 

2. Snapdragon 695 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। এখানে 8 GB RAM এবং 256 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ আছে। 

Oneplus Nord CE 3 Lite

3. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলে এই ফোন। 

4. 108 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে এই ফোনে। সঙ্গে দুটো 2 মেগাপিক্সেলের ক্যামেরা মিলবে এখানে। সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

5. 67W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে এই ফোনে 

6. এটির ওজন 195 গ্রাম। 

এটি একটি ফিচারে ভরপুর শক্তিশালী ফোন। বড় ডিসপ্লে সহ শক্তিশালী প্রসেসর, উন্নতমানের ক্যামেরা, ইত্যাদি পাওয়া যাবে এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo