108 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আজ এন্ট্রি করবে OnePlus Nord CE 3 Lite 5G, কম দামে মিলবে পাওয়ারফুল ফিচার

108 মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আজ এন্ট্রি করবে OnePlus Nord CE 3 Lite 5G, কম দামে মিলবে পাওয়ারফুল ফিচার
HIGHLIGHTS

Oneplus তাদের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 3 Lite 5G আজ অর্থাৎ 4 এপ্রিল লঞ্চ করতে চলেছে

OnePlus Nord CE 3 Lite 5G আপকামিং স্মার্টফোন Nord ce 2 এর সাক্সেসার হিসাবে আনা হবে, যা গত বছর বাজারে আনা হয়েছিল

OnePlus Nord CE 3 Lite 5G ফোনে 108 মেগাপিক্সেল ক্যামেরার থাকবে

স্মার্টফোন নির্মাতা কোম্পানি Oneplus তাদের নতুন মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 3 Lite 5G আজ অর্থাৎ 4 এপ্রিল লঞ্চ করতে চলেছে। এই স্মার্টফোনটি আজ সন্ধ্যা 7 টায় একটি ইভেন্টের মাধ্যমে চালু করা হবে। বলে দি যে এই আপকামিং স্মার্টফোন Nord ce 2 এর সাক্সেসার হিসাবে আনা হবে, যা গত বছর বাজারে আনা হয়েছিল। 

OnePlus এর তরফে তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোন এর লঞ্চের আগেই এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম ফাঁস হয়ে গিয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনের বিষয় বিস্তারিতভাবে…

ভারতে OnePlus Nord CE 3 Lite 5G ফোনের দাম কত হবে?

লঞ্চের আগেই OnePlus Nord CE 3 Lite 5G ফোনের দাম লিক হয়ে গিয়েছে। লিক অনুযায়ী OnePlus Nord CE 3 Lite এর দাম 24,000 টাকা থেকে শুরু হতে পারে। এই ফোনটি ক্রোম্যাটিক গ্রে এবং প্যাস্টেল লাইম কালার অপশনে পাওয়া যাবে। ওয়ানপ্লাস ইভেন্টে এই ফোন ছাড়াও OnePlus Nord Buds 2 লঞ্চ করতে চলেছে।

OnePlus Nord CE 3 Lite 5G ফিচার, স্পেসিফিকেশন

OnePlus Nord CE 3 Lite ফোনে একটি 6.72-ইঞ্চি ডিসপ্লে থাকবে যা 120Hz রিফ্রেশ রেট সহ আসবে। তবে ওয়ানপ্লাস তরফে এটি ফাঁস করা হয়েনি যে ফোনের ডিসপ্লেতে AMOLED থাকবে বা LCD দেওয়া হবে। কোম্পানির পুরানো Nord CE 2 Lite ফোনে LCD প্যানেল দেওয়া হয়েছিল।

OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনে Snapdragon 695 Soc প্রসেসর দেওয়া হবে। এর পাশাপাশি, 8GB RAM এর সাথে অতিরিক্ত 8GB RAM যা ভার্চুয়াল হবে, এর অপশন পাওয়া যাবে। তবে ফোনে কত স্টোরেজ সাপোর্ট থাকবে সেই বিষয় এখনও জানা যায়নি। তবে অনুমান করা হচ্ছে যে এতে 128GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য় OnePlus Nord CE 3 Lite 5G ফোনে 108 মেগাপিক্সেল ক্যামেরার থাকবে। এর পাশাপাশি, ফোনে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হবে যা 67W SUPERVOOC চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসাবে, এই ফোনটি Android 13-এর উপর ভিত্তি করে OxygenOS 13.1-এ চলবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo