আসছে OnePlus Nord CE 3, ট্রিপল ক্যামেরা, AMOLED ডিসপ্লে নিয়ে কবে লঞ্চ হচ্ছে জানেন?

আসছে OnePlus Nord CE 3, ট্রিপল ক্যামেরা, AMOLED ডিসপ্লে নিয়ে কবে লঞ্চ হচ্ছে জানেন?
HIGHLIGHTS

OnePlus Nord CE 3 জুলাই মাসের দিকে লঞ্চ করতে চলেছে

এটি Nord CE 2 ফোনটির উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ ঘটাবে

এই ফোনে Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে, সঙ্গে ট্রিপল রিয়ার ক্যামেরা

OnePlus -এর তরফে ফের একটু নতুন ফোন আনা হতে চলেছে। আসছে OnePlus Nord CE 3। এটি OnePlus Nord CE 2 -এর উত্তরসূরি হিসেবে লঞ্চ হবে। MysmartPrice- এর তরফে এই ফোনের একাধিক তথ্য ফাঁস করা হয়েছে। OnLeaks এই সমস্ত তথ্য জানিয়েছে। জানা গিয়েছে চলতি বছরের দ্বিতীয়ার্ধে এই ফোন লঞ্চ হবে। এখানে যে ফিচার থাকবে বলে জানা গিয়েছে সেটার সঙ্গে এই সিরিজের আগের ফোনের ফিচারের প্রায় কোনও মিল নেই বললেই চলে। জানা গিয়েছে এখানে Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে সঙ্গে 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা এবং 256 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। 

কখন লঞ্চ হতে পারে এই ফোন? 

OnePlus -এর তরফে OnePlus Nord CE 3 জুলাই মাসের দিকে লঞ্চ করা হতে পারে। এটি একটি মিড রেঞ্জের স্মার্টফোন হবে যা কিনা আদতে OnePlus Nord CE 2 -এর উত্তরসূরি। 

কী কী ফিচার থাকবে? 

1. OnePlus Nord CE 3 ফোনটিতে 6.72 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে। সঙ্গে এখানে 2400X1080 পিক্সেলের রেজোলিউশন সহ 120 Hz রিফ্রেশ রেট মিলবে। এখানে একটি IPS LCD ডিসপ্লে থাকবে।

2. Octa Core Snapdragon 782G প্রসেসরের সাহায্যে চলবে এটি। এখানে 12 GB RAM এবং 256 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। অর্থাৎ এখানে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট মিলবে। 

Oneplus Nord CE 3

3. এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে যেখানে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকতে পারে। এছাড়া 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর থাকবে এখাবেম সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে বলেই জানা যাচ্ছে।

4. এছাড়া কানেকটিভিটির জন্য 5G, 4G VOLTE, WIFI, ব্লুটুথ, USB টাইপ সি পোর্ট থাকতে পারে।

5. 80W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে বলেই অনুমান করা হচ্ছে। এছাড়া সুরক্ষার জন্য ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo