108MP ক্যামেরা, Snapdragon 695 প্রসেসর সহ OnePlus Nord CE 3 ফোনের স্পেসিফিকেশন লিক, জানুন সমস্ত ডিটেল

Updated on 19-Jan-2023
HIGHLIGHTS

OnePlus Nord CE 3-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন টিপস্টারের সাহায্যে বেরিয়ে এসেছে

Qualcomm Snapdragon 695 SoC, IPS LCD ডিসপ্লে, 120Hz রিফ্রেশ রেট এর মতো স্পেসিফিকেশন OnePlus Nord CE 3 ফোনের আবারও সামনে এসেছে

ফোনের লাইভ ইমেজ লিকের মত প্রকাশ করা হয়েছে

OnePlus এর Nord সিরিজে আগামী স্মার্টফোন OnePlus Nord CE 3 শীঘ্রই বাজারে আসতে পারে। কোম্পানি এখনও অফিসিয়ালভাবে এটি নিশ্চিত করেনি, তবে এই ফোন সম্পর্কে লিক সামনে আসছে। সম্প্রতি এই স্মার্টফোনের লাইভ ইমেজ ফাঁস হয়েছিল, যার সাথে এর অনেক স্পেসিফিকেশন, ডিজাইন, ডিসপ্লে ইত্যাদিও প্রকাশিত হয়েছে। এখন আরেকটি রিপোর্টে জানা গিয়েছে যে লঞ্চের আগে ফোনের সমস্ত স্পেসিফিকেশন বেরিয়ে এসেছে।

OnePlus Nord CE কোম্পানির Nord সিরিজের বাজেট হ্যান্ডসেটের জন্য পছন্দ করা হয়। এই সিরিজে, কোম্পানি এর আগে OnePlus Nord CE 2 লঞ্চ করেছিল। এখন OnePlus Nord CE 3 লঞ্চের খবর স্মার্টফোনের বাজারে গত কয়েক সপ্তাহ ধরে চলছে। ফোন সম্পর্কে লেটেস্ট লিকে ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন প্রকাশ করে। 91 মোবাইলের একটি রিপোর্টে বলা হয়েছে যে OnePlus Nord CE 3-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন টিপস্টারের সাহায্যে বেরিয়ে এসেছে। যার মধ্যে বেশিরভাগ ফোনের একই স্পেসিফিকেশনের কথা বলা হয়েছে যা আগে প্রকাশিত একটি লিকে প্রকাশিত হয়েছিল।

Qualcomm Snapdragon 695 SoC, IPS LCD ডিসপ্লে, 120Hz রিফ্রেশ রেট এর মতো স্পেসিফিকেশন OnePlus Nord CE 3 ফোনের আবারও সামনে এসেছে। ফোনের বেশিরভাগ ফোনের লাইভ ইমেজ লিকের মত প্রকাশ করা হয়েছে। এতে 8GB পর্যন্ত RAM দেখা যাবে এবং 108MP প্রাইমারি ক্যামেরার কথাও বলা হয়েছে। রিপোর্টে বলা হয়েছে যে OnePlus Nord CE 3 তে 2400 X 1080 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.7-ইঞ্চি IPS LCD ডিসপ্লে থাকবে।

ফোনে HDR10, HLG এর সাপোর্ট থাকবে বলে বলা হয়েছে।। এর অ্যাসপেক্ট রেশিও 20:9 হতে পারে। ফোনে Qualcomm এর Snapdragon 695 প্রসেসর আবারও দেখা গিয়েছে। এর সাথে Adreno 619 GPU এর পেয়ারিংও থাকবে। এটি 8GB পর্যন্ত LPDDR4x RAM এবং সম্ভবত 256GB পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। ফোনে Android 13 ভিত্তিক OxygenOS দেখা যাবে। ফোনে 108MP প্রাইমারি ক্যামেরা দেখা যাবে। OnePlus এখনও আনুষ্ঠানিকভাবে এই ফোনটি সম্পর্কে ঘোষণা করেনি বা এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলেনি।

এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, OnePlus Nord CE 3 কোম্পানির পরবর্তী মিডরেঞ্জ ফোন যা শীঘ্রই লঞ্চ করা পারে বলে জানা গেছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :