বাজারে আসছে OnePlus Nord সিরিজের দুর্ধর্ষ ফোন, 64MP ক্যামেরা সহ মিলবে 33W চার্জিং

বাজারে আসছে OnePlus Nord সিরিজের দুর্ধর্ষ ফোন, 64MP ক্যামেরা সহ মিলবে 33W চার্জিং
HIGHLIGHTS

TDRA লিস্টিং অনুসারে, এই ফোনের মডেল নম্বর হল CPH2409 এবং এটি বাজারে OnePlus Nord 2 Lite নামে লঞ্চ করা হবে

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসও এই ফোনটিকে সার্টিফিকেট দিয়েছে

OnePlus Nord CE 2 Lite-এ রয়েছে 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার

OnePlus Nord সিরিজের আওতায় নতুন স্মার্টফোন এন্ট্রি হতে চলেছে। কোম্পানির এই নতুন স্মার্টফোনের নাম OnePus Nord CE 2 Lite। সম্প্রতি এই ফোনটি সার্টিফিকেশন প্ল্যাটফর্ম TDRA এবং BIS (ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস) এ দেখা গিয়েছে। এই লিস্টিং প্রকাশের পর, মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই ফোনটি লঞ্চ হতে পারে। টিপস্টার অভিষেক যাদব টুইট করে এই তথ্য জানিয়েছেন।

TDRA লিস্টিং অনুসারে, এই ফোনের মডেল নম্বর হল CPH2409 এবং এটি বাজারে OnePlus Nord 2 Lite নামে লঞ্চ করা হবে। ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডসও এই ফোনটিকে সার্টিফিকেট দিয়েছে। লিক হওয়া মনিকারের দেখে মনে হচ্ছে যে ফোনটি OnePlus Nord CE 2-এর একটি টোন্ড-ডাউন ভার্সন।

OnePlus Nord CE 2 Lite-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি হাই-রিফ্রেশ রেট সহ একটি 6.59-ইঞ্চি ডিসপ্লে দিতে চলেছে। ফটোগ্রাফির জন্য এই ফোনে LED ফ্ল্যাশ সহ তিনটি রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এর মধ্যে একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে দুটি 2-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, আপনি সেলফির জন্য এই ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পাবেন। এই ফোনে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকবে।

প্রসেসর হিসাবে, কোম্পানি এতে স্ন্যাপড্রাগন 695 অফার করতে চলেছে। ব্যাটারির কথা বললে, কোম্পানি 33W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি দিতে চলেছে। ফোনে সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে। OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 11-এর উপর ভিত্তি করে অক্সিজেন ওএস সহ আসবে। ফোনের দাম প্রায় ২০ হাজার টাকা হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo