OnePlus Nord Buds 2r Price: লঞ্চের আগেই ফাঁস Oneplus-এর নয়া Earbuds-এর দাম! নয়েজ ক্যানসেলেশন সহ কোন ফিচার থাকবে এখানে?

Updated on 01-Jul-2023
HIGHLIGHTS

OnePlus -এর তরফে OnePlus Nord Buds 2r লঞ্চ করা হবে আগামী মাসে

5 জুলাই লঞ্চ করবে এটি

এই Earbuds -এ থাকবে নয়েজ ক্যানসেলেশনের সুবিধা

OnePlus -এর তরফে একটি নতুন Earbuds নিয়ে আসা হতে চলেছে। কোম্পানির তরফে এই নতুন wearable device -এর লঞ্চের দিনও সম্প্রতি প্রকাশ্যে আনা হল। জানানো হয়েছে আগামী 5 জুলাই লঞ্চ করা হবে এই Earbuds।

আসন্ন Earbuds- নাম OnePlus Nord Buds 2r। তবে কোম্পানির তরফে যে কেবলই এই Earbuds কবে লঞ্চ করা হবে সেটা জানানো হয়েছে এমনটা নয়। একই সঙ্গে জানানো হয়েছে এটিকে দেখতে কেমন হবে। সম্প্রতি একাধিক ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই Earbuds -এ গ্রাহকরা কী কী ফিচার পেতে চলেছেন এবং এটার দাম কী হবে। 

OnePlus Nord Buds 2r -এর দাম কত হবে?

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের দাম 2,999 টাকা হবে। Pricebaba -এর তরফে এই Earbuds -এর দাম প্রকাশ্যে এনে বলা হয়েছে যে এটির বক্স প্রাইসের দাম হবে 2,999 টাকা। এ কথা সকলেই জানেন যে যে কোনও ইলেকট্রনিক প্রোডাক্ট যেমন স্মার্টফোন এবং সেটার আনুসঙ্গিক জিনিসের বক্স প্রাইস অনেক বেশি হয় সেলিং প্রাইসের তুলনায়। ফলে এটা আশা করা যাচ্ছে যে এই Earbuds -টি যখন বাজারে লঞ্চ করবে তখন তার দাম বেশ অনেকটাই কম থাকবে। 

অন্যদিকে টিপস্টার মুকুল শর্মা সদ্যই এই Earbuds -এর একাধিক ফিচারের তথ্য প্রকাশ্যে এনেছেন। দেখুন তিনি কী কী জানিয়েছেন। 

আরও পড়ুন: Android Phones Under 15,000: পকেটে বেশি চাপ না দিয়েই অ্যান্ড্রয়েড স্মার্টফোন কিনতে চান? বেছে নিন Redmi, Realme সহ এগুলো

OnePlus Nord Buds 2r -এর সম্ভাব্য ফিচার

টিপস্টার মুকুল শর্মা টুইটারে এই ফোনের দাম ছাড়াই এর একাধিক ফিচারের তথ্য প্রকাশ্যে এনেছেন। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী OnePlus Nord Buds 2r -এ 12.4 mm ড্রাইভারস থাকবে, এর সাহায্যে দারুন অডিও কোয়ালিটি পাবেন। এছাড়া গ্রাহকরা এই OnePlus Nord Buds 2r তে তিনটি ইকুইলাইজার প্রোফাইল থাকবে যার সাহায্যে তাঁরা তাঁদের এই গান শোনার অভিজ্ঞতাকে পার্সোনালাইজ করতে পারবেন।

এছাড়া এই earbuds ভীষণই টেকসই হবে। এখানে গ্রাহকরা পাবেন IP55 রেটিং। অর্থাৎ এটি জল এবং ধুলো প্রতিরোধ করতে সক্ষম।

এখানে গ্রাহকরা এক চার্জে দুর্দান্ত প্লেব্যাক টাইম পাবেন। কানাঘুষোয় শোনা যাচ্ছে এটি এক চার্জে 38 ঘণ্টা পর্যন্ত চলতে সক্ষম। 

এই আসন্ন Earbuds -এর তুলনায় বর্তমানে যে OnePlus Nord Buds 2 বাজারে কিনতে পাওয়া যায় সেখানে গ্রাহকরা পাবে। 12.4 mm ডুয়াল ডায়নামিক টাইটেনিয়াম ড্রাইভার। সঙ্গে এখানে 25 DB অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা পাওয়া যায়। সঙ্গে 36 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ মেলে এখানে।

আরও পড়ুন: Asus ZenFone 10 Launched: বিপুল স্টোরেজ আর Snapdragon প্রসেসর নিয়ে এল আসুসের নতুন ফোন, দাম কত?

এই Earbuds -এও গ্রাহকরা IP55 রেটিং পান অর্থাৎ এটাও ঘাম এবং ধুলো প্রতিরোধ করতে সক্ষম। ফলে এখান থেকে বেশ স্পষ্ট OnePlus Nord Buds 2r এবং OnePlus Nord Buds 2 -এর মধ্যে বেশ মিল থাকবে কেবল অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা ছাড়া।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :