OnePlus Nord 4 5G ফোনের 4টি দুর্দান্ত ফিচার, লিক হল ভারতে লঞ্চের তারিখ এবং দাম, জেনে নিন

Updated on 04-Jul-2024
HIGHLIGHTS

ওয়ানপ্লাস ভারতে তার Nord Series এর আওতায় নতুন স্মার্টফোন OnePlus Nord 4 5G লঞ্চ করতে চলেছে

আপকামিং ফোনে কোম্পানি মেটাল ফ্রেম ডিজাইন অফার করছে

লিক থেকে জানা গেছে যে ওয়ানপ্লাস নর্ড 4 ভারতে 16 জুলাই লঞ্চ হবে

ওয়ানপ্লাস ভারতে তার Nord Series এর আওতায় নতুন স্মার্টফোন OnePlus Nord 4 5G লঞ্চ করতে চলেছে। আপকামিং ফোনে কোম্পানি মেটাল ফ্রেম ডিজাইন অফার করছে। তবে কোম্পানির তরফে এখন পর্যন্ত কোনো অফিসিয়াল তথ্য দেওয়া হয়েনি। কিন্তু লিকে ওয়ানপ্লাস নর্ড 4 ফোনের দাম, ভারতে লঞ্চ তারিখ এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য প্রকাশ হয়েছে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Nord 4 5G ভারতে লঞ্চ কবে

লিক থেকে জানা গেছে যে ওয়ানপ্লাস নর্ড 4 ভারতে 16 জুলাই লঞ্চ হবে। যার মানে আগামী 2 সপ্তাহের মধ্যে এই নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনটি বাজারে এন্ট্রি করবে। যার কিছু দিন পরেই লেটেস্ট ফোনটি বিক্রির জন্য পাওয়া যাবে।

আরও পড়ুন: Moto G85 5G: 10 জুলাই ভারতে লঞ্চ হবে মোটো জি85 5G, 32MP সেলফি ক্যামেরা এবং 12GB RAM থাকবে ফোনে

ওয়ানপ্লাস নর্ড 4 ফোনের দাম কত হবে

দামের কথা বললে, স্মার্টফোন কোম্পানির তরফে এখন পর্যন্ত আপকামিং ফোনের দাম সম্পর্কে কিছু জানানো হয়েনি। খবর অনুযায়ী, নতুন স্মার্টফোনটি নর্ড সিরিজে এখন পর্যন্ত আসা ফোনের মধ্যে সবচেয়ে পাওয়ারফুল হবে। লিক থেকে প্রকাশ হয়েছে যে ওয়ানপ্লাস নর্ড 4 এর দাম 31,999 টাকার কাছাকাছি হতে পারে।

অফারের পর ফোনটি নর্ড 4 5G ফোনটি 28,999 টাকা বিক্রি হতে পারে। ফোনের টপ ভ্যারিয়্যান্টটি 34,999 টাকা দামে আসতে পারে।

ওয়ানপ্লাস নর্ড 4 ফোনে স্পেসিফিকেশন কী রয়েছে

ডিসপ্লে: ওয়ানপ্লাস নর্ড 4 5G ফোনে বড় 6.74-ইঞ্চির স্ক্রিন থাকতে পারে। লিক অনুযায়ী এটি OLED প্যানেলের Tianma U8+ ডিসপ্লে হবে। ফোনে 1.5K রেজোলিউশ পাওয়া যেতে পারে। এছাড়া ফোনে 120Hz রিফ্রেশ রেট এবং 2150 নিট ব্রাইটনেস পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

প্রসেসর: নর্ড 4 ফোনে কোয়ালকম Snapdragon 7+ Gen 3 অক্টা-কোর প্রসেসরে লঞ্চ হতে পারে। লিক অনুযায়ী এই মোবাইলটি 12GB RAM এর সাথে লঞ্চ হবে যার সাথে 512GB স্টোরেজ দেওয়া হবে।

নর্ড 4 5G ফোনটি 28,999 টাকা বিক্রি হতে পারে

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য নর্ড 4 5G ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট করবে। লিক অনুযায়ী, ফোনে 50MP মেইন ক্যামেরা থাকবে, যা SONY LYT 600 সেন্সর হবে। এটি OIS এর সাথে পেয়ার করা হবে। রিয়ারে 8MP আল্ট্রা-ওয়াইড IMX355 লেন্স থাকতে পারে। ফোনের ফ্রন্টে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 16MP সেন্সর থাকবে বলে জানা গেছে। এটি Samsung সেন্সর হতে পারে।

ব্যাটারি: নতুন ফোনে পাওয়ার দিতে কোম্পানি নর্ড 4 -এ শক্তিশালী ব্যাটারি দিতে চলেছে। লিকে দাবি করা হচ্ছে যে নতুন ফোনটি 5000mAh এর ব্যাটারি সহ আসবে। বড় ব্যাটারিকে চার্জ করতে স্মার্টফোনে 100W ফাস্ট চার্জিং প্রযুক্তি দেওয়া হবে।

আরও পড়ুন: CMF Phone 1: ডাইমেনসিটি 7300 5G চিপসেট, 50MP ক্যামেরা সহ আসবে নাথিং এর সস্তা ফোন, কোম্পানি নিজের করল নিশ্চিত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :