OnePlus Nord 3 শীঘ্রই হতে পারে লঞ্চ, সামনে এল স্পেসিফিকেশন এবং দাম

Updated on 28-Apr-2023
HIGHLIGHTS

কোম্পানি গ্লোবাল মার্কেটের জন্য় Oneplus Nord 3 ফোনের টেস্টিং শুরু করে দিয়েছে

কোম্পানি আগামী ফোন Oneplus Nord 3 নামে লঞ্চ করতে চলেছে, যা Nord Series-এর আওতায় আনা হবে

এই মিড-রেঞ্জ স্মার্টফোনটি MediaTek’s Dimensity 9000 5G চিপসেটে চলতে পারে

ভারতে বাজারে OnePlus Nord CE 3 Lite 5G ফোন লঞ্চ হওয়ার সাথেই কোম্পানির আরেকটি ডিভাইস OnePlus Nord 3 নিয়ে জল্পনা শুরু হয় গিয়েছে। কোম্পানি তার আপকামিং ফোনে কাজ শুরু করে দিয়েছে। একটি খবর থেকে জানা গিয়েছে যে কোম্পানি আগামী ফোন Oneplus Nord 3 নামে লঞ্চ করতে চলেছে, যা Nord Series-এর আওতায় আনা হবে। তবে আসুন জেনে নেওয়া যাক নতুন ফোনে কী থাকবে বিশেষ…

জনপ্রিয় একজন টিপস্টার যোগেশ বর্রার একটি টুইট এর মাধ্যমে আপকামিং ফোন OnePlus Nord 3 ফোনের কিছু ডিটলে শেয়ার করেছে। জানা গিয়েছে যে কোম্পানি গ্লোবাল মার্কেটের জন্য় Oneplus Nord 3 ফোনের টেস্টিং শুরু করে দিয়েছে। এর পাশাপাশি, ফোনের ফিচার, লঞ্চ তারিখ এবং কত দাম হবে, সেই সম্পর্কে জানা গিয়েছে।

Oneplus Nord 3 ডিসপ্লে

ওয়ানপ্লাস নর্ড 3 স্মার্টফোনে 6.7-ইঞ্চি 1.5K AMOLED থাকবে পারে বলে আশা করা হচ্ছে, যা 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

Oneplus Nord 3 পারফর্মেন্স

এই মিড-রেঞ্জ স্মার্টফোনটি MediaTek’s Dimensity 9000 5G চিপসেটে চলতে পারে, যা 16GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সাথে আসবে। ফোনে 80W এর ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে।

https://twitter.com/heyitsyogesh/status/1646379183352975361?ref_src=twsrc%5Etfw

Oneplus Nord 3 ক্যামেরা

আপকামিং Nord 3 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ  দেওয়া হবে, যা 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামের সহ আসবে। এর পাশাপাশি, এতে একটি 8 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হবে। ফোনের ডিসপ্লেতে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য় 16 মেগাপিক্সেলর ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। 

Oneplus Nord 3 কবে হবে লঞ্চ

টিপস্টার যোগেশ বর্রার আপকামিং Oneplus Nord 3 স্মার্টফোনের লঞ্চের তারিখ সম্পর্কেও ডিটেল দিয়েছে। ফোনটি চলতি বছরের মে মাস বা জুন মাসে ভারতের বাজার এন্ট্রি করতে পারে।

কত হবে Oneplus Nord 3 এর দাম

যোগেশ বরার ডিভাইসের দাম সম্পর্কেও কিছু ইঙ্গিত দিয়েছে। লিক থেকে জানা গিয়েছে যে OnePlus Nord 3 ভারতে 30,000 টাকা থেকে 40,000 টাকা দামের মধ্যে লঞ্চ হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :