লঞ্চের আগেই লিক হল OnePlus Nord 3 ফোনে অফিসিয়াল ছবি, ডিজাইন সহ একাধিক ফিচার এল সামনে

লঞ্চের আগেই লিক হল OnePlus Nord 3 ফোনে অফিসিয়াল ছবি, ডিজাইন সহ একাধিক ফিচার এল সামনে
HIGHLIGHTS

OnePlus চলতি বছরের জুলাই মাসে ভারতে এবং ইউরোপর বাজারে Oneplus Nord 3 লঞ্চ করতে চলেছে

Nord 3 দুটি কনফিগারেশনে পাওয়া যাবে- 8GB RAM + 128GB স্টোরেজ এবং 16GB RAM + 256GB স্টোরেজ

একটি নতুন রিপোর্টে Nord 3 এর একাধিক অফিসিয়াল ছবি প্রকাশ করেছে

OnePlus চলতি বছরের জুলাই মাসে ভারতে এবং ইউরোপর বাজারে Oneplus Nord 3 লঞ্চ করতে চলেছে। এখন পর্যন্ত এই ফোনের একাধিক লিকে এর ফিচার, স্পেসিফিকেশনল এবং দাম সম্পর্কে একগুচ্ছ তথ্য জানা গেছে। একটি নতুন রিপোর্টে Nord 3 এর একাধিক অফিসিয়াল ছবি প্রকাশ করেছে। আসুন জেনে নেওয়া যাক কী কী রয়েছে এই আপকামিং ফোনে…

কত দামে আসবে OnePlus Nord 3 এবং কোথায় পাওয়া যাবে

ওয়ানপ্লাস নর্ড 3 ফোনের দাম এখনও পর্যন্ত প্রকাশ করা হয়েনি। রিপোর্টে দাবি করা হয়েছে যে এই ফোন ইউরোপের বাজারে চালু করা হবে, তবে জার্মানিতে পাওয়া যাবে না। টিপস্টার স্নুপি টেক অনুযায়ী, Nord 3 দুটি কনফিগারেশনে পাওয়া যাবে-  8GB RAM + 128GB স্টোরেজ এবং 16GB RAM + 256GB স্টোরেজ। লিক হওয়া রেন্ডারে ফোনটি কালো এবং সবুজ কালার অপশনে দেখা গেছে।

আরও পড়ুন: Apple Days Sale চালু, বাম্পার ছাড় iPhone 14, iPhone 14 Pro, সহ একাধিক ফোনে, দেখুন ডিল

OnePlus Nord 3 এর ডিজাইন

ওয়ানপ্লাস নর্ড 3 ফোনের অফিসিয়াল ফটোও লিক হয়ে গেছে, যেখান থেকে ফোনের লুক এবং ডিজাইন সামনে এসেছে। লিক রেন্ডার থেকে জানা গেছে যে OnePlus Nord 3 এর ফ্রন্টে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। ফোনের রিয়ারে, ডুয়াল LED ফ্ল্যাশ ইউনিট এবং ডেডিকেটেড ক্যামেরা রিংয়ের ভিতরে তিনটি ক্যামেরা থাকবে। ফোনের উপরের কোণে একটি মাইক্রোফোন, একটি IR ব্লাস্টার এবং একটি স্পিকার রয়েছে।

এর পাশাপাশি, ফোনে একটি সিম স্লট, একটি মাইক্রোফোন, একটি USB-C পোর্ট এবং একটি স্পিকার রয়েছে। ফোনের বাম দিকে ভলিউম রকার দেওয়া, এবং ডান দিকে আলর্ট স্লাইডার এবং পাওয়ার রয়েছে।

OnePlus Nord 3 ফোনে কী ফিচার থাকবে, যা এখন পর্যন্ত লিক হয়েছে

OnePlus Nord 3 ফোনে 6.74-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার রেজোলিউশন 2772 x 1240 পিক্সেল এবং একটি 120Hz রিফ্রেশ রেট থাকবে। প্রসেসর হিসাবে ফোনে Dimensity 9000 চিপসেটে কাজ করবে। স্টোরেজের ক্ষেত্রে ফোনে 16GB RAM এবং 256GB স্টোরেজ দেওয়া হবে।

Oneplus-nord3

আরও পড়ুন: Snapdragon 870 প্রসেসর সহ Xiaomi Pad 6 ভারতে লঞ্চ, ব্যাটারি দুই দিন চলবে

নর্ড 3 ফোনের রিয়ারে OIS সমর্থন সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দেওয়া হবে। এছাড়া ফোনের ফ্রন্টে 16 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এই ফোনে 5,000mAh ব্যাটারি থাকবে, যা 18W চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo