OnePlus Nord 3 Price leaked: চলতি মাসেই আসছে ওয়ানপ্লাস এর নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস স্টোরেজ সহ দাম

OnePlus Nord 3 Price leaked: চলতি মাসেই আসছে ওয়ানপ্লাস এর নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস স্টোরেজ সহ দাম
HIGHLIGHTS

OnePlus Nord 3 ফোনটি চলতি মাসেই লঞ্চ করতে পারে

এই ফোনটি 3টি স্টোরেজ মডেলে উপলব্ধ হবে

বেস মডেলে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে

OnePlus Nord 3 চলতি মাসেই ভারতে লঞ্চ করতে পারে। আর সেই ফোন লঞ্চ হওয়ার আগেই সেটার দাম এবং স্টোরেজ অপশন ফাঁস হয়ে গেছে। Tipster Roland Quandt জানিয়েছেন এই ফোনটি দুটো স্টোরেজ ভ্যারিয়েন্ট -এ উপলব্ধ হবে।

এই ফোনের বেস মডেলে থাকবে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। আর টপ মডেলে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। যদি এই ফাঁস হওয়া তথ্য সত্যি হয় তাহলে এটাই প্রথম OnePlus হবে যেখানে 16 GB RAM থাকবে। এই  স্টোরেজ অপশন তিনি এই ফোনের সম্ভাব্য দামও জানিয়েছেন। 

কত দামে বিক্রি হবে এই ফোন? 

Roland Quandt -এর টুইট অনুযায়ী এই ফোনের যে বেস মডেল অর্থাৎ যেখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে সেটার দাম রাখা হবে 449 EUR। অর্থাৎ এটির দাম প্রায় 37,800 টাকা মতো পড়বে। অন্যদিকে এই ফোনের টপ মডেলের দাম রাখা হবে 549 EUR বা 48,700 টাকা।

তিনি যদিও তাঁর টুইটে এটা জানাননি যে এই ফোনের দাম ভারতে কত হবে, তবে আন্দাজ করা হচ্ছে এটি সহজলভ্য হবে। গত বছর লঞ্চ হওয়া OnePlus Nord 2T ফোনটি বর্তমানে 28,999 টাকায় বিক্রি হচ্ছে। এই দামে 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল কেনা যায়। আর 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল কেনা যাচ্ছে 33,999 টাকায়। 

আরও পড়ুন: Samsung Upcoming Smartphone: ভারতে শীঘ্রই আসছে Galaxy M34 5G ফোন, লঞ্চের আগেই দেখা মিলল এখানে

তবে যেহেতু OnePlus Nord 3 যেহেতু অনেকটাই আপগ্রেড নিয়ে আসছে সেহেতু মনে করা হচ্ছে এই ফোনের দাম দেশে 31,000 থেকে 38,000 -এর মধ্যে হবে। OnePlus -এর এই ফোন তাদেরই আরও একটি ফোন OnePlus 11R সঙ্গে প্রতিযোগিতায় নামবে। 

OnePlus Nord 3 -এর অফিসিয়াল রেন্ডার প্রকাশ্যে আসার একদিন পরেই এই তথ্য প্রকাশ্যে এসেছে। রেন্ডার অনুযায়ী এই ফোনটি দুটো রঙে উপলব্ধ হবে। কালো এবং লাইম গ্রিন।

এই ফোনের পিছনের নতুন ডিজাইন দেখা যাবে। এখানে একটা আলাদা অ্যালার্ট স্লাইড থাকবে অডিও মোডের জন্য। 

oneplus nord 3 price leaked

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

1. এই ফোনে থাকবে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর আছে এখানে। 

2. এছাড়া 6.74 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। এখানে 2772X1240 পিক্সেলের রেজোলিউশন দেখা যাবে এখানে। মিলবে 120 HZ রিফ্রেশ রেট। 

আরও পড়ুন: Infinix Note 30 5G Launched: 8 জিবি RAM এবং 108MP ক্যামেরা সহ ভারতে নতুন বাজেট ফোন লঞ্চ

3. MediaTek Dimensity 9000 প্রসেসর থাকবে এই ফোনে। থাকবে 5000 mAh ব্যাটারি। এখানে 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে। এক ঘণ্টার কম সময়ে এখানে 0 থেকে 100% চার্জ হওয়া সম্ভব। 

4. অ্যান্ড্রয়েড 13 সহ আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে এই ফোন। 

তবে এই প্রসঙ্গে মনে রাখবেন এই ফোনটির লঞ্চের নিশ্চিত বার্তা কিন্তু এখনও OnePlus এর তরফে দেওয়া হয়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo