OnePlus Nord 3, Nord CE 3 Features: OnePlus একসঙ্গে দুটো ফোন আনছে ভারতে, জুলাইয়ে লঞ্চের আগেই ফাঁস তথ্য! থাকবে কী কী ফিচার?

OnePlus Nord 3, Nord CE 3 Features: OnePlus একসঙ্গে দুটো ফোন আনছে ভারতে, জুলাইয়ে লঞ্চের আগেই ফাঁস তথ্য! থাকবে কী কী ফিচার?
HIGHLIGHTS

OnePlus Nord CE 3 এবং OnePlus Nord 3 দুটো ফোনই আগামী মাসে দেশে আসছে

OnePlus Nord 3 ফোনটি মনে করা হচ্ছে OnePlus Ace 2V -এর রিব্র্যান্ড ভার্সন হতে চলেছে

অন্যদিকে OnePlus Nord CE 3 Snapdragon প্রসেসর নিয়ে আসছে দেশে

OnePlus -এর তরফে চলতি বছরের শুরুর দিকে OnePlus Nord CE 3 Lite ফোনটি লঞ্চ করা হয় দেশে। এবার এই কোম্পানির তরফে OnePlus Nord CE 3 এবং বহু প্রতীক্ষিত OnePlus Nord 3 ফোনটিকে বাজারে আনা হবে। অনেকেই মনে করছেন OnePlus Nord 3 আদতে OnePlus Ace 2V -এর রিব্র্যান্ড ভার্সন। এই ফোনটি চলতি বছরের শুরুর দিকেই চিনে এসেছে, জুলাই মাসে এই দুটি ফোন দেশের বাজারে আসবে বলেই মনে করা হচ্ছে।

OnePlus -এর তরফে যদিও এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি তবুও ইতিমধ্যেই এই দুই ফোনের বিষয়ে একাধিক তথ্য ফাঁস হয়ে গিয়েছে। এবার এই ফোন দুটো যখন প্রায় লঞ্চ করার মুখে দাঁড়িয়ে তখন Tipster মুকুল শর্মা দুটো ফোনের সম্পূর্ণ ফিচার এবং স্পেসিফিকেশন ফাঁস করে দিলেন। 

OnePlus Nord 3 এর সম্ভাব্য ফিচার

1. এই ফোনে 6.74 ইঞ্চির একটি 1.5K AMOLED ডিসপ্লে থাকতে পারে। এখানে 120 HZ রিফ্রেশ রেট পাবেন বলেই মনে করা হচ্ছে গ্রাহকরা। ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে যেখানে সেলফি ক্যামেরা থাকবে। 

2. এটি MediaTek Dimensity 9000 প্রসেসরের সাহায্যে চলতে পারে। সঙ্গে 16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ দেখা যাবে। 

3. অ্যান্ড্রয়েড 13 থাকতে পারে এই ফোনে। 

আরও পড়ুন: Vivo Y36 India Launch Date: লঞ্চের আগেই ফাঁস হল Vivo Y36 ফোনের দাম এবং স্পেসিফিকেশন, এই দিন ভারতে করবে এন্ট্রি

4. 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ 8 এবং 2 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। এছাড়া 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে এই ফোনে। 

5. 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে এখানে। 

6. এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে ডুয়াল স্পিকার, Dolby Atmos, X-Axis মোটর NFC, IR ব্লাস্টার, ইত্যাদি পাওয়া যাবে। 

OnePlus Nord CE 3 এর সম্ভাব্য ফিচার

1. এই ফোনে গ্রাহকরা 6.7 ইঞ্চির একটি বড় AMOLED ডিসপ্লে পেতে পারেন। এখানে 950 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস সহ 120 Hz রিফ্রেশ রেট পাওয়া হবে।

 Oneplus nord 3 and oneplus nord ce 3 lite

2. Qualcomm Snapdragon 782G প্রসেসর থাকবে বলেই জানা গিয়েছে এই ফোনে। একই সঙ্গে এখানে 12 GB RAM পাওয়া যেতে পারে বলেই অনুমান করা হচ্ছে। এটা 16 GB পর্যন্ত বাড়ানো যাবে। 

3. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এই ফোন, এমনটাই দাবি মুকুল শর্মার। 

4. এখানে ট্রিপল রিয়ার ক্যামেরার দেখা পাওয়া যাবে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের সেন্সর, সঙ্গে 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর থাকবে। 

5. এই ফোনে 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকতে পারে বলে অনুমান করা হচ্ছে।

আরও পড়ুন: Price cut alert! Oneplus এর কম দামি 5G ফোন হয়ে গেল আরও সস্তা, করতে হবে এখন মাত্র এই টাকা খরব

6. এছাড়া অন্যান্য ফিচারের মধ্যে এখানে হাইপার টাচ, হাইপার বুস্ট, Dolby Atmos, IR ব্লাস্টার, প্লাস্টিক ফ্রেম দেখা যেতে পারে। 

7. মুকুল শর্মার মতে এই ফোনটি দুটো রঙে উপলব্ধ হবে। একটি হল অ্যাকোয়া সার্জ এবং আরেকটি হল গ্রে শিমার।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo