OnePlus Nord 3 India Launch: ক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই চমক! আজই আসছে ওয়ানপ্লাসের ফোন, লঞ্চের আগেই জানুন দাম সহ ফিচার

OnePlus Nord 3 India Launch: ক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই চমক! আজই আসছে ওয়ানপ্লাসের ফোন, লঞ্চের আগেই জানুন দাম সহ ফিচার
HIGHLIGHTS

OnePlus Nord 3 আজই লঞ্চ করছে দেশে

এটির সঙ্গে আজ ভারতে আসছে OnePlus Nord CE 3, OnePlus Nord Buds 2r

পাবেন দুর্দান্ত ডিজাইন সহ সুপারফাস্ট চার্জিং -এর সুবিধা

OnePlus -এর তরফে আরও একটি ফোন আজ ভারতের বাজারে লঞ্চ করা হবে। OnePlus Nord 3 লঞ্চের আগেই এটির যে মূল ফিচার সেগুলো সবই প্রায় প্রকাশ্যে চলে এসেছে। আপাতত ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের ক্যামেরা কোয়ালিটি অত্যন্ত ভালো হবে।

OnePlus Nord 3 ফোনটিতে গ্রাহকরা পেয়ে যাবেন Flagship Sony IMX 890 সেন্সর। এখানে OnePlus 11 5G ফোনটির মতোই 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা দেখা যাবে। এই ফোনের ক্যামেরায় দুর্দান্ত ছবি তোলার জন্য থাকবে OnePlus -এর উন্নত অ্যালগরিদম এবং অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন টেকনোলজি। এই একই ফিচার OnePlus 11 -তেও আছে, ফলে এই ফোন দিয়ে দারুন ফোন ফটোগ্রাফি করা যাবে সেটা নিশ্চিত। 

আর কী কী থাকবে OnePlus Nord 3 ফোনে? 

1. এই ফোনে গ্রাহকরা পেয়ে যাবেন 6.74 ইঞ্চির একটি ডিসপ্লে। এখানে 120 Hz রিফ্রেশ রেট আছে। 

2. OnePlus -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি পরিচালিত হবে অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক Oxygen OS 13.1 -এর সাহায্যে। এছাড়া এখানে IR ব্লাস্টার, NFC সাপোর্ট সহ নানা সুবিধা পাওয়া যাবে। 

আরও পড়ুন: Motorola razr 40 Series Launched: বিশ্বের সবথেকে পাতলা ফোন লঞ্চ হল ভারতে, চোখ ধাঁধানো ফিচারে ভরপুর ফোনের দাম কত?

3. 256 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনে। এটি পরিচালিত হবে MediaTek Dimensity 9000 প্রসেসরের সাহায্যে। এখানে 16 GB RAM পেয়ে যাবেন। এমনটাই নিউজ 18 -এর তরফে জানানো হয়েছে। 

4. গ্রাহকরা এই ফোনটি টেম্পেস্ট গ্রে এবং মিস্টি গ্রিন রঙে কিনতে পারবেন। 

Oneplus nord 3

5. এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের সেন্সর সহ বাকি দুই ক্যামেরায় 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর দেখা যাবে বলে জানা গিয়েছে। 

কত দামে কেনা যাবে এই ফোন? 

Tipster-রা যে আভাস দিয়েছেন বা আপাতত যা বা তথ্য ফাঁস হয়েছে এই ফোনের সেই অনুযায়ী এখানে গ্রাহকরা দুটো ভার্সন পাবেন এই ফোনের। একটি ভ্যারিয়েন্টে থাকবে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এই মডেলের দাম হতে পারে 32,999 টাকা।

আরও পড়ুন: Nothing Phone (2) Design Revealed: লঞ্চের আগেই প্রকাশ্যে এল Glyph ইন্টারফেস সহ ডিজাইন, নাথিং ফোনে থাকছে আর কোন চমক?

256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল কিনতে খরচ হতে পারে 36,999 টাকা। যদিও এখনও পর্যন্ত কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করা হয়নি এই ফোনের দাম সম্পর্কে। 

প্রসঙ্গত এদিন এই ফোনটির সঙ্গে আরও দুটো প্রোডাক্ট OnePlus দেশে লঞ্চ করবে। এই দুটো প্রোডাক্ট হল OnePlus Nord CE 3, OnePlus Nord Buds 2r। Amazon থেকে কেনা যাবে এই ফোন। সন্ধ্যা 7টায় লঞ্চ করবে এটি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo