OnePlus Nord 3 5G India Launch: ভারতীয় ওয়েবসাইট দেখা গেল Nord 3 5G ফোন, জানুন কী থাকবে বিশেষ

OnePlus Nord 3 5G India Launch: ভারতীয় ওয়েবসাইট দেখা গেল Nord 3 5G ফোন, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

OnePlus Nord 3 5G ফোনটি কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে

টিপস্টার এর মতে, OnePlus Nord 3 5G এর সাথেই OnePlus Nord Buds 2r ফোনটিও আসতে পারে

আপকামিং ডিভাইসটি Oneplus Nord সিরিজের আওতায় আনা হবে

OnePlus কোম্পানি ভারতে শীঘ্রই তার আপকমিং ফোন Nord 3 5G লঞ্চ করতে চলেছে। আপকামিং ডিভাইসটি Oneplus Nord সিরিজের আওতায় আনা হবে। সম্প্রতি স্মার্টফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে যায়, যেখানে থেকে নিশ্চিত হওয়া যাচ্ছে যে ফোনটি শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দিচ্ছে।

OnePlus Nord 3 5G ফোনের আগের লিক থেকে জানা গিয়েছিল যে ফোনটি মে অথবা জুন মাসের মাঝামাঝি বাজারে আসতে পারে। এখন একটি নতুন লিক সামনে এসেছে। ফোনটি কোম্পানি ভারতীয় ওয়েবসাইটে এবার দেখা গেছে।

টিপস্টার মুকুল শর্মা (@stufflistings) একটি টুইট অনুযায়ী, OnePlus Nord 3 5G ফোনটি কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে দেখা গিয়েছে। এখানে থেকে স্মার্টফোনে শীঘ্রই লঞ্চের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। টিপস্টার এর মতে, OnePlus Nord 3 5G এর সাথেই OnePlus Nord Buds 2r ফোনটিও আসতে পারে।

OnePlus Nord 3 5G ফোনে কী ফিচার থাকবে?

OnePlus Nord 3 5G ফোনে 6.7-ইঞ্চি 1.5K AMOLED ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট 120Hz দেওয়া। ডিভাইসটি অক্টা-কোর মিডিয়াটেক Dimensity 9000 5G SoC এ কাজ করবে। এটি 16GB RAM এবং 256GB স্টোরেজের সাথে আসবে।

ফোনে 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 2-মেগাপিক্সেল তৃতীয় সেন্সর পাওয়া যাবে। এছাড়া ফ্রন্টে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

কত হবে OnePlus Nord 3 5G ফোনের দাম?

OnePlus Nord 3 5G ফোনটি ভারতীয় দাম অনুসারে 30 থেকে 40 হাজার টাকার মধ্যে আসবে। ফোনে 80W ওয়্যারড ফাস্ট চার্জিং এবং 5,000mAh ব্যাটারি পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo