Oneplus phone lifetime warranty: ফোনের এই সমস্যায় জেরবার ওয়ানপ্লাসের গ্রাহকরা, মুশকিল আসানে আজীবন ওয়ারেন্টির ঘোষণা কোম্পানির!

Oneplus phone lifetime warranty: ফোনের এই সমস্যায় জেরবার ওয়ানপ্লাসের গ্রাহকরা, মুশকিল আসানে আজীবন ওয়ারেন্টির ঘোষণা কোম্পানির!
HIGHLIGHTS

একাধিক OnePlus স্মার্টফোন ব্যবহারকারী জানিয়েছেন তাঁরা গ্রিন স্ক্রিন সমস্যায় ভুগছেন

যাঁরা এই সমস্যার মুখোমুখি হয়েছেন তাঁদের এবার আজীবনের ওয়ারেন্টি দেবে OnePlus

OnePlus গ্রাহকদের এই স্ক্রিন বদলে দেবে

OnePlus -এর তরফে গ্রাহকদের কথা ভেবে এক বড় পদক্ষেপ নেওয়া হল। যে গ্রাহকরা গ্রিন স্ক্রিন সমস্যায় ভুগছেন বা সম্মুখীন হয়েছেন তাঁদের জন্য একটা লাইফটাইম ওয়ারেন্টি ঘোষণা করল OnePlus India। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ওয়ারেন্টির আওতায় সমস্ত মডেল আসবে, এমনকি পুরনো মডেলও।

তবে OnePlus 8 Pro, OnePlus 8T, OnePlus 9, OnePlus 9R ইত্যাদি ফোনে যদি কোনও সমস্যা হয় তাহলে সেটা ঠিক করতে পারবে না OnePlus India। কারণ হিসেবে কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনগুলোর আর কোনও স্পেয়ার পার্ট নেই সমস্যা দূর করার জন্য।

একই সঙ্গে এও জানানো হয়েছে যে OnePlus 30,000 টাকার কেটি ডিসকাউন্ট ভাউচার দেবে যাতে গ্রাহকরা পুরনো ফোন বদলে নতুন ফোন নিয়ে পারেন, বিশেষ করে OnePlus 10R -এর মতো মডেল। অর্থাৎ তখন কেবল 5,000 থেকে 10,000 টাকা দিলেই এই ফোন কেনা যাবে। 

আরও পড়ুন: IQOO 12 Camera Features Tipped: লঞ্চের আগেই ফাঁস IQOO-এর নতুন ফোনের তথ্য! দমদার ক্যামেরা নিয়ে এন্ট্রি নেবে বাজারে?

অ্যান্ড্রয়েড অথরিটির একটি খবরে জানানো হয়েছে এই আজীবনের ওয়ারেন্টি কেবল ভারতীয় গ্রাহকদের জন্য উপলব্ধ থাকবে। যে গ্রাহকরা এই সমস্যার সম্মুখীন হয়েছেন তাঁদের থেকে ক্ষমা চেয়েছে কোম্পানি। তারা আরও বলেছে যে যাঁরা এই সমস্যার সম্মুখীন হয়েছেন তাঁরা যেন তাঁদের নিকটবর্তী OnePlus স্টোরে যান এবং সমস্যা দেখিয়ে স্ক্রিন বদলে নেন। একই সঙ্গে OnePlus India -এর একজন কর্মী জানিয়েছেন, 'আমরা যথেষ্ট ভাল অফার দেব যাতে পুরনো ফোন বদলে গ্রাহকরা কম দামে নতুন ফোন নিতে পারেন।'

OnePlus India announces lifetime warranty for its phones

একজন টেলিগ্রাম ব্যবহারকারী জানিয়েছে এখন OnePlus -এর স্টোরের বাইরেও এই বিষয়ে নোটিশ দেওয়া হচ্ছে। একই সঙ্গে সেখানে জানানো হচ্ছে যে OnePlus 8 Pro, OnePlus 8T, OnePlus 9 ফোনের উপর থাকবে এই অফার যাতে তাঁরা পুরনো ফোন বদলে নতুন ফোন নিতে পারেন বা স্ক্রিন বদলাতে পারেন। 

আরও পড়ুন: Samsung Galaxy A05 Features: MediaTek প্রসেসর নিয়ে আসছে স্যামসাংয়ের নতুন বাজেট ফোন, অ্যান্ড্রয়েড 13 সহ থাকবে আর কী কী?

OnePlus 8 ফোনটির গ্রাহকরা 25,500 টাকার ডিসকাউন্ট ভাউচার পাবেন একটি, অন্যদিকে OnePlus 8T ফোনটির ব্যবহারকারীরা পাবেন 20,000 টাকা ছাড়। OnePlus 9 এবং OnePlus 9T -এর গ্রাহকরা যথাক্রমে 23,500 এবং 19,000 টাকার ছাড় পাবেন পুরনো ফোন বদলে যদি নতুন ফোন কেনেন সেক্ষেত্রে। এছাড়া কেউ যদি পুরনো ফোনের বদলে OnePlus 10R কেনেন তাহলে তাঁরা অতিরিক্ত 4,500 টাকার ছাড় পাবেন। প্রসঙ্গত ভারতে OnePlus 10R এর দাম শুরু 34,999 টাকা থেকে। টপ এন্ড মডেলের দাম 39,999 টাকা। 

তবে কোম্পানির তরফে কিন্তু এটা জানানো হয়নি যে ফোনের অবস্থা কী বা কেমন থাকলে এই ভাউচার পাওয়া যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo