OnePlus’s First Foldable Smartphone Name: আসতে চলেছে ওয়ানপ্লাসের প্রথম স্মার্টফোন, অগাস্টে লঞ্চের আগে প্রকাশ্যে এল নাম

OnePlus’s First Foldable Smartphone Name: আসতে চলেছে ওয়ানপ্লাসের প্রথম স্মার্টফোন, অগাস্টে লঞ্চের আগে প্রকাশ্যে এল নাম
HIGHLIGHTS

OnePlus এর তরফে শীঘ্রই লঞ্চ হতে চলেছে OnePlus Foldable স্মার্টফোন

এই ফোনটি আগামী মাসে লঞ্চ হতে পারে

তার আগে প্রকাশ্যে এল OnePlus এর প্রথম Foldable স্মার্টফোনের নাম

OnePlus -এর তরফে আগামী মাসেই নিয়ে আসতে হতে চলেছে তাদের প্রথম Foldable স্মার্টফোন। কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ফোনটি নাকি আগামী 29 অগাস্ট লঞ্চ করবে। নিউ ইয়র্কে এই ফোনের ফিজিক্যাল লঞ্চ হবে। তবে তার আগে কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্যে আনা হল এই ফোনটির নাম। 

OnePlus -এর তরফে Twitter -এ তাদের এই আসন্ন স্মার্টফোনটির নাম প্রকাশ করা হয়েছে। OnePlus টুইট করে জানিয়েছে, 'আমরা তখন খুলি (OPEN) যখন আরেকটা ভাঁজ হয়।' এখান থেকেই স্পষ্ট এই ফোনটির নাম OnePlus Open হতে চলেছে। 

সম্প্রতি একটি ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছিল এই আসন্ন OnePlus Foldable ফোনটির সঙ্গে নাকি গত বছর লঞ্চ হওয়া Oppo Find N2 স্মার্টফোনের বেশ মিল থাকবে। একই সঙ্গে জানা গিয়েছে এই ফোনে একটি পেরিস্কোপ লেন্স থাকবে যেখানে গ্রাহকরা 3 গুণ জুমের সুবিধা পাবেন।

এছাড়া ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনটি দুটি রঙে কেনা যাবে। এই রঙগুলো হল কালো এবং সবুজ। 

আর কী কী ফিচার থাকবে এখানে? 

1. এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলেই অনুমান করা হচ্ছে। এই তিনটি ক্যামেরার মধ্যে একটি পেরিস্কোপ ক্যামেরা হবে বলেই অনুমান করা হচ্ছে। এখানে ফাটাফাটি জুমের সুবিধাও পাওয়া যাবে বলে অনুমান করছেন সকলেই। 

OnePlus confirms the name of first foldable smartphone

2. সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে এই ফোনে। ঝট করে ফোন লক বা আনলক করতে সাহায্য করবে এটি। একই সঙ্গে দেবে সুরক্ষা। 

3. এই ফোনের ডিসপ্লেতে পাঞ্চ হোল ক্যামেরা দেখা যাবে। সঙ্গে মিলবে একটা দুর্দান্ত ডিসপ্লে যেখানে গ্রাহকরা ব্যাপক ভিউয়িং এক্সপিরিয়েন্স পাবেন। 

আরও পড়ুন: Infinix GT 10 Pro Features: অগাস্টে বাজারে এন্ট্রি নিচ্ছে ইনফিনিক্সের নতুন গেমিং ফোন, লঞ্চের আগে ঝটপট জানুন এই সেরা 5 ফিচার

4. Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এটি। এর অর্থ দুর্দান্ত স্মুদ পারফরমেন্স সহ মাল্টি টাস্কিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া সফটওয়্যার হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড 13। তাই সবটা মিলিয়েই যে এই ফোন দুর্দান্ত একটা অভিজ্ঞতা দিতে প্রস্তুত গ্রাহকদের সেটা আন্দাজ করা যাচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo