কোম্পানি সুনিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিপে স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকবে

Updated on 15-Jan-2018
HIGHLIGHTS

ওয়ানপ্লাসের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস 2018 সালের দ্বিতীয়াংশে লঞ্চ হতে পারে আর এই ডিভাইসে লেটেস্ট ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকবে

ওয়ানপ্লাসের CEO Pete Lau জানিয়েছেন যে কোম্পানি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস 2018 সালের দ্বিতীয় কোইয়াটারে লঞ্চ করবে। CES 2018’র সময় CNET’কে দেওয়া একটি ইন্টারভিউতে Lau জানিয়েছেন যে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 845 SoC’র মতন আর কোন অপশান নেই। এখনও অব্দি এই ডিভাইসের প্রসেসার বা লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানানো হয়নি।

Lau এও জানিয়েছেন যে USতে নেটওয়ার্ক কেরিয়ারের সঙ্গে কথা ব্লার জন্য কোম্পানি সঠিক সময়ের অপেক্ষা করছে। Lau এও জানিয়েছেন যে OnePlus 5T’তে ফেস আনল্ক ফিচার খুব তাড়াতাড়ি OnePlus 3/3T’র মতন স্মার্টফোনে আসতে চলেছে। এরকমও মনে করা হছে যে কোম্পানি 2018 সালে হয়ত একটি মাত্র স্মার্টফোনই লঞ্চ করবে।

ওয়ানপ্লাসের CEO আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের বিষয়ে জানিয়েছেন যে এটি একটি বাজওয়ার্ড হয়েছে। কোম্পানি 2017 সালে তাদের Oneplus 5 আর এই ফোনটির বেজেল লেস ভেরিয়েন্ট OnePlus 5Tও নিয়ে এসেছিল।

OnePlus 5T’ বেশ কিছু ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল, যেমন Star Wars Limited Edition, Sandstone White আর সম্প্রতি লঞ্চ হওয়া Lava Red ভেরিয়েন্ট। এই স্মার্টফোনটিতে 6 ইঞ্চির ফুল HD+ অপটিক AMOLED স্ক্রিন আছে জার অ্যাস্পেক্ট রেশিও 18:9।এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 835 আর 3300mAh এর ব্যাটারি যুক্ত আর এর রেয়ার প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

OnePlus 5T ফোনটিতে 16MP+20MP’ র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এর ফ্রন্টে 16MP’র ক্যামেরা আছে। আর এই স্মার্টফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে

Connect On :