OnePlus Community Sale: 8000 টাকা পর্যন্ত স্পেশাল ডিসকাউন্টে কিনুন ওয়ানপ্লাস ১২, ওয়ানপ্লাস ওপেন এবং নর্ড সিই৪ সহ এই ফোন

OnePlus Community Sale: 8000 টাকা পর্যন্ত স্পেশাল ডিসকাউন্টে কিনুন ওয়ানপ্লাস ১২, ওয়ানপ্লাস ওপেন এবং নর্ড সিই৪ সহ এই ফোন
HIGHLIGHTS

OnePlus Community Sale আজ থেকে শুরু হয়েছে

স্মার্টফোন যেমন OnePlus 12, OnePlus 12R, OnePlus Open, OnePlus Nord CE 4 আরও অনেক কিছুতে সেরা ডিল পেতে পারেন

কমিউনিটি সেলে, ওয়ানপ্লাস ১২ ফোনের নতুন গ্লেসিয়াল ওয়াইট কালার মডেলটি বিক্রি করা হবে

OnePlus Community Sale আজ থেকে শুরু হয়েছে। এই সেল চলাকালীন কোম্পানি লেটেস্ট এবং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে দুর্দান্ত ডিসকাউন্ট অফার পাওয়া যাবে। গ্রাহকরা তার পছন্দের স্মার্টফোন যেমন OnePlus 12, OnePlus 12R, OnePlus Open, OnePlus Nord CE4 আরও অনেক কিছুতে সেরা ডিল পেতে পারেন।

শুধু স্মার্টফোনই নয়, অন্যান্য ওয়ানপ্লাস প্রোডাক্ট যেমন স্মার্টওয়াচ, টেবলেট, ইয়ারবডসে ব্যাপক ছাড় পাওয়া যাবে। বলে দি যে এই সেলে দুর্দান্ত অফার, ডিল, ডিসকাউন্ট এবং ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। এই সেলটি অনলাইন এবং অফলাইন দুটি প্ল্যাটফর্মে চলবে। আসুন জেনে নেওয়া যাক কোন প্রোডাক্টে কত টাকা ছাড় এবং অফার পাওয়া যাবে।

আরও পড়ুন: Samsung Galaxy S25 Ultra ফোনে হতে পারে 200MP প্রাইমারি ক্যামেরা, টিপস্টার ফাঁস করল স্পেক্স

OnePlus 12 Series

কমিউনিটি সেলে, ওয়ানপ্লাস ১২ ফোনের নতুন গ্লেসিয়াল ওয়াইট কালার মডেলটি বিক্রি করা হবে। এই কালার ভ্যারিয়্যান্টের এটি প্রথম সেল। অফারের আওতায় গ্রাহকরা 3000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট, 2000 টাকার স্পেশাল ডিসকাউন্ট কুপন এবং 12 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। শুধু তাই নয়, ওয়ানপ্লাস তার ফোনে 12 হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনসও অফার করছে। ওয়ানপ্লাস ফোনের এই সমস্ত অফার ই-কমার্স সাইট Amazon, ওয়ানপ্লাস অনলাইন স্টোর, ওয়ানপ্লাস স্টোর এবং রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা, বিজয় সেলস, বজাজ ইলেক্ট্রনিক্স মতো বড় রিটেল স্টোর থেকে পাওয়া যাবে।

OnePlus 12 Discount
নতুন গ্লেসিয়াল ওয়াইট কালার মডেলটি বিক্রি করা হবে

ওয়ানপ্লাস 12R ফোনের কথা বললে, এতে 2000 টাকা ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট, 2000 টাকার স্পেসাল ডিসকাউন্ট কুপন পাওয়া য়াবে। এই সমস্ত অফার ওয়ানপ্লাস ১২আর ফোনের সিলেক্ট ভ্যারিয়্যান্টে পাওয়া যাবে।

OnePlus Open

সেলে ওয়ানপ্লাস ওপেন এর সাথে কোম্পানি কমপ্লিমেন্টারি Watch 2 স্মার্টওয়াচ অফার করছে। এছাড়া, কোম্পানি এতে 5000 টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট, 12 মাসের নো-কস্ট ইএমআই পাওয়া যাবে। ফোনটি অনলাইন শপিং সাইট অ্যামাজন, ওয়ানপ্লাস অনলাইন স্টোর, এবং বড় রিটেল স্টোর থেকে কেনা যাবে।

OnePlus Nord CE4

OnePlus Community Sale
নর্ড সিই৪ ফোনে 2000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার করছে কোম্পানি

বাজেট স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড সিই৪ ফোনে 2000 টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। এছাড়া এতে নো-কস্ট EMI অপশনও পাওয়া যাবে।

OnePlus Pad and Pad Go

গ্রাহকরা ওয়ানপ্লাস প্যাড ডিভাইসে 3000 টাকার এবং প্যাড গো ডিভাইসে 2000 টাকার স্পেশাল ডিসকাউন্ট পাবেন। ডিভাইসটি অ্যামাজন এবং ওয়ানপ্লাস অনলাইন স্টোর থেকে কেনা যাবে। এছাড়া, ওয়ানপ্লাস প্যাড এবং প্যাড গো ডিভাইসে 5000 টাকা এবং 2000 টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ডিসকাউন্ট থাকছে।

আরও পড়ুন: Vivo X Fold3 Pro India Launch: ভারতের সবচেয়ে পাতলা ফোল্ডেবাল স্মার্টফোন আগামীকাল হবে লঞ্চ, জানুন কী থাকবে বিশেষ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo