OnePlus Ace 2 Pro Launch: বিশ্বের প্রথম এরোস্পেস গ্রেড থ্রিডি কুলিং সিস্টেম নিয়ে অগাস্টে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন? থাকবে আর কোন ফিচার?

OnePlus Ace 2 Pro Launch: বিশ্বের প্রথম এরোস্পেস গ্রেড থ্রিডি কুলিং সিস্টেম নিয়ে অগাস্টে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন? থাকবে আর কোন ফিচার?
HIGHLIGHTS

OnePlus Ace 2 Pro ফোনটি আগামী মাসে লঞ্চ করবে

এই ফোনে বিশ্বের প্রথম এরোস্পেস গ্রেড থ্রিডি টিয়ানগং কুলিং সিস্টেম থাকবে বলেই জানা গিয়েছে

এটি পরিচালিত হতে পারে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে

OnePlus Ace 2 Pro ফোনটি শীঘ্রই চিনে লঞ্চ করতে চলেছে। এই ফোনটি OnePlus -এর Ace 2 সিরিজের অংশ হতে চলেছে। চলতি বছরের শুরুর দিকে এই সিরিজ লঞ্চ করেছিল। 

OnePlus Ace 2 ফোনটি ফেব্রুয়ারি মাসে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর নিয়ে লঞ্চ করেছিল। ছিল 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি। 

OnePlus -এর তরফে জানানো হয়েছে দুর্দান্ত কুলিং সিস্টেম নিয়ে লঞ্চ করবে এই ফোন। ফলে গ্রাহকরা যে ফোনটিতে একটা দুর্দান্ত পারফরমেন্স পাবেন সেটা বলাই যায়। 

OnePlus -এর অফিসিয়াল Weibo প্রোফাইলের তরফে জানানো হয়েছে আগামী মাসে অর্থাৎ অগাস্টে এই ফোনটি চিনে লঞ্চ করবে। একই সঙ্গে জানানো হয়েছে এই ফোনে টিয়ানগং কুলিং সিস্টেম থাকবে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোমে বিশ্বের প্রথম এরোস্পেস গ্রেড ডায়মন্ড থার্মালি কন্ডাকটিভ জেল এবং এরোস্পেস গ্রেড সুপার কন্ডাকটিং থার্মাল গ্রাফাইট থ্রিডি কুলিং সিস্টেম থাকবে। 

OnePlus জানিয়েছে এটা ইন্ডাস্ট্রির সব থেকে শক্তিশালী ভিসি হতে চলেছে। এটির সাহায্যে ফোনটির ওভারঅল পারফরমেন্সে নজরকাড়া উন্নতি ধরা পড়বে। 

আরও পড়ুন: Redmi 12 Price Leaked: আগামী মাসেই লঞ্চ রেডমির নতুন ফোনের, তার আগেই ফাঁস দাম!

Geekbench -এর লিস্টিং অনুযায়ী এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। সঙ্গে 16 GB RAM এবং অ্যান্ড্রয়েড 13 থাকবে সফটওয়্যার হিসেবে। ফলে বুঝতে পারছেন সবটা মিলিয়েই এই ফোনে একটা দারুন পারফরমেন্স তো বটেই মাল্টি টাস্কিংয়ের সুবিধা পাওয়া যাবে। 

এর আগে একটি রিপোর্টে জানানো হয়েছিল এই ফোনে 64 মেগাপিক্সেলের একটি ওমনিভিশন প্রাইমারি সেন্সর থাকবে। সঙ্গে 8 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স দেখা যাবে এই ফোনে। অর্থাৎ ট্রিপল রিয়ার ক্যামেরার দেখা মিলবে এই ফোনে। 

OnePlus Ace 2 Pro will launch in august

এছাড়া ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনে 6.7 ইঞ্চির একটি 1.5K AMOLED ডিসপ্লে থাকবে, যেখানে 1240X2772 পিক্সেলের রেজোলিউশন পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লের সেন্টারে পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে। এখানে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। OnePlus Ace 2 -এর মতো এখানেও 100W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি থাকবে। 

কী কী রঙে কেনা যাবে এই ফোন? দাম কত হবে? 

আরও পড়ুন: Samsung Galaxy Z Fold 5 Vs Galaxy Z Flip 5: দাম থেকে ফিচারে কোন নতুন স্যামসাং ফোন কাকে টেক্কা দিল? দেখুন দুইয়ের তুলনা

এই ফোনটি গ্লেসিয়ার ব্লু এবং ভাস্ট ব্ল্যাক রঙে কেনা যাবে। এই ফোনের দাম কত হবে জানা না গেলেও OnePlus Ace 2 ফোনটির দাম CNY 2,799 থেকে শুরু হয় অর্থাৎ 34,000 টাকা। এই দামে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ মডেল কেনা যায়।

16 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ মডেলের দাম পড়বে CNY 3,099 বা 37,800 টাকা। আর CNY 3,499 বা 42,600 টাকায় কেনা যাবে 16 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ মডেল।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo