OnePlus Ace 2 Pro Launch Timeline: Realme GT 5-কে টক্কর দিতে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন, লঞ্চ করছে কবে?

OnePlus Ace 2 Pro Launch Timeline: Realme GT 5-কে টক্কর দিতে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন, লঞ্চ করছে কবে?
HIGHLIGHTS

OnePlus Ace 2 Pro জলদিই লঞ্চ করতে চলেছে

এই মাসেই এটি লঞ্চ করে যাবে চিনে

বাজারে Realme GT 5 -কে টক্কর দেবে OnePlus Ace 2 Pro

OnePlus -এর তরফে অবশেষে জানানো হল যে তাদের আগামী ফোন OnePlus Ace 2 Pro কবে লঞ্চ করবে। এই মাসেই চিনে লঞ্চ করবে এই ফোন। তবে কবে সেই দিন প্রকাশ্যে আনেনি এখনও এই কোম্পানি। 

যদিও OnePlus -এর Ace মডেল ভারতে লঞ্চ করে না। নাম বদলে আসে, যেমন OnePlus 11R। এই OnePlus 11R কিন্তু আদতে OnePlus Ace 2 -এর রিব্র্যান্ডেড ভার্সন। তবে এই OnePlus Ace 2 Pro আদৌ ভারতে আসবে কিনা এলে OnePlus 11T নামে আসবে কিনা সেটা স্পষ্ট নয়। 

OnePlus Ace 2 Pro -তে কী প্রসেসর থাকবে সেটা প্রকাশ্যে এসেছে এই কোম্পানি। এখানে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে বলে জানা গিয়েছে। এটা ছাড়া আপাতত এই ফোন সম্পর্কে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি। তব অনুমান করা হচ্ছে এই ফোনটি Realme GT 5 -এর মতো এক ফিচার নিয়ে আসবে।

আরও পড়ুন: Redmi 12 Alternatives: 15,000-এর মধ্যেই রেডমি ফোনের বিকল্প খুঁজছেন? 5G ডিভাইস হিসেবে বাছুন Poco, IQOO সহ এগুলো

Realme GT 5 ফোনটিকে চিনের একটি ইভেন্টে Realme -এর বুথে দেখা গিয়েছিল। গুজব অনুযায়ী Realme GT 5 ফোনটিতে 6.67 ইঞ্চির একটি OLED ডিসপ্লে থাকবে। এখানে 1.5K রেজোলিউশন সহ 144 HZ রিফ্রেশ রেট থাকবে যার সাহায্যে দুর্দান্ত ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়া যাবে। এই ফোনের ফ্রন্ট ক্যামেরায় থাকবে পাঞ্চ হোল কাট আউট, এটা স্ক্রিনের একদম মাঝে থাকবে। 

OnePlus Ace 2 Pro Launch timeline confirmed

এছাড়া Realme GT 5 ফোনের পারফরমেন্সের জন্য আছে Snapdragon 8 Gen 2 প্রসেসর। সঙ্গে 24 GB RAM পাওয়া যাবে বলেই জানা গিয়েছে। ফলে স্মুদ পারফরমেন্সের সঙ্গে বিপুল স্টোরেজ পাওয়া যাবে।

একই সঙ্গে Realme GT 5 ফোনে থাকবে 150W এবং 240W ফাস্ট চার্জিং -এর সুবিধা। প্রসঙ্গত Realme GT Neo 5 ফোনে গত বছর 240W ফাস্ট চার্জিং -এর সুবিধা ছিল। 

আরও পড়ুন: Tecno Pova 5 Pro Launched: MediaTek প্রসেসর নিয়ে লঞ্চ করল টেকনোর নতুন ফোন, দাম সহ ফিচার দেখুন ঝটপট

Realme GT 5 ফোনটিও এই মাসে চিনে লঞ্চ করবে। তারপর এই বিশ্বজুড়ে Realme GT Neo 6 হিসেবে আসবে বলেই অনুমান করা হচ্ছে। ফলে বোঝাই হচ্ছে Realme GT 5 এবং OnePlus Ace 2 Pro যদি একই ফিচার নিয়ে লঞ্চ করে তাহলে বলাই বাহুল্য দুইয়ের টক্কর জমবে দারুন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo