OnePlus Ace 2 Pro Confirmed Features: 24GB RAM নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন! থাকবে আর কোন চমক?

OnePlus Ace 2 Pro Confirmed Features: 24GB RAM নিয়ে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন! থাকবে আর কোন চমক?
HIGHLIGHTS

OnePlus Ace 2 Pro ভরপুর চমক নিয়ে আসছে

24 GB RAM এবং 1 TB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে

এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সরেও থাকবে ভরপুর চমক

OnePlus -এর তরফে শীঘ্রই চিনে লঞ্চ করা হতে চলেছে OnePlus Ace 2 Pro। তবে ফোন লঞ্চের আগেই কোম্পানির তরফে Weibo -তে ফোনের একাধিক তথ্য পোস্ট করেছে। তার মধ্যে সম্প্রতি জানানো হয়েছে যে এই ফোনে কেমন RAM এবং স্টোরেজ থাকবে। 

OnePlus Ace 2 Pro ফোনটিতে 24 GB RAM সহ 1 TB ইন্টারনাল স্টোরেজ থাকবে। এছাড়া এই ফোনে বায়োনিক বাইব্রেশন সেন্সর থাকবে এবং একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। 

OnePlus -এর তরফে Weibo তে OnePlus Ace 2 Pro ফোনটির বিষয়ে একাধিক তথ্য জানানো হয়েছে। এবার প্রকাশ্যে আনা হল এর RAM, 24 GB RAM এবং 1 TB ইন্টারনাল স্টোরেজ থাকবে এই ফোনে এমনটাই কোম্পানির তরফে জানানো হয়েছে। এই RAM -এর সাহায্যে 54টি অ্যাপ অ্যাক্টিভ রাখা যাবে এবং এক টানা 72 ঘণ্টার জন্য 41টি অ্যাপ ব্যাকগ্রাউন্ডে চলতে পারবে।  

আরও পড়ুন: Samsung Galaxy A05 Features: MediaTek প্রসেসর নিয়ে আসছে স্যামসাংয়ের নতুন বাজেট ফোন, অ্যান্ড্রয়েড 13 সহ থাকবে আর কী কী?

OnePlus Ace 2 Pro ফোনটি পৃথিবীর প্রথম ফোন হবে যেখানে 24 GB RAM এবং 1 TB -এর মতো বিপুল ইন্টারনাল স্টোরেজ থাকবে। যদিও Red Magic 8S Pro Plus ফোনটিও গত মাসে এই একই স্টোরেজ নিয়ে লঞ্চ করেছে। 

গেম খেলার জন্য OnePlus Ace 2 Pro ফোনটিতে X Axis Linear মোটর থাকবে। ফলে এটার সাহায্যে 600mm স্কোয়ারের বেশি শব্দ পাওয়া যাবে। এছাড়া এখানে বায়োনিক ভাইব্রেটিং মোটর থাকবে। 

OnePlus Ace 2 Pro Confirmed to get 24GB RAM and 1TB storage

এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও চমক ভরা হবে। OnePlus Ace 2 Pro ফোনটিতে আল্ট্রা থিন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলেই জানানো হয়েছে। এছাড়া OnePlus ফোনে যেখানে এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকে তার থেকে 2cm উঁচুতে থাকবে এই ফোনে। 

OnePlus Ace 2 Pro ফোনটি আগামী 16 অগাস্ট চিনে লঞ্চ করবে। এখানে 6.74 ইঞ্চির একটি OLED ডিসপ্লে থাকবে যেখানে 120 Hz রিফ্রেশ রেট সহ HDR 10+ সার্টিফিকেট, 450 ppi পিক্সেল ডেনসিটি পাওয়া যাবে। পাঞ্চ হোল কাট আউট থাকবে এই ফোনে যেখানে সেলফি শুটার দেখা যাবে। Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন, অর্থাৎ পাওয়া যাবে স্মুদ পারফরমেন্স। 

আরও পড়ুন: Vivo V29e India Launch: মিড রেঞ্জের বাজারে কাঁপাতে ভারতে আসছে ভিভোর নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস দাম সহ ফিচার!

150W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারিও থাকবে এই ফোনে। এই সমস্ত তথ্য OnePlus -এর তরফে নিশ্চিত করা হয়েছে। OnePlus Ace Pro যেটা গত বছর লঞ্চ করেছিল সেটার উত্তরসূরি হিসেবে আসবে এই OnePlus Ace 2 Pro।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo