ONEPLUS 7T ফোনটি একদম নতুন লাল রঙের প্যাকিংয়ের সঙ্গে আসবে

ONEPLUS 7T ফোনটি একদম নতুন লাল রঙের প্যাকিংয়ের সঙ্গে আসবে
HIGHLIGHTS

আপকামিং OnePlus 7T ফোনটি একটি নতুন লাল রঙের বক্সে শিপ করা হবে

কোম্পানির CEO Pete Lau এই বক্সের একটি ছবি টুইট করেছেন

26 সেপ্টেম্বর এই ফোনটি ভারতে লঞ্চ হবে

ওয়ানপ্লাস স্মার্টফোন 2014 সালে একটি সাধারন সাদা রঙের বক্সে এসেছিল। আর এবার তা পরিবর্তন করা হয়েছে কোম্পানির ফাউন্ডার আর CEO Pete Lau একটি ছবি টুইটারে শেয়ার করেছেন। এখানে আপকামিং OnePlus 7T ফোনটি একটি উজ্জল লাল রঙের বক্সে  “a return to the OnePlus One’s visual design” ট্যাগের সঙ্গে দেখা জ্ঞেছে। এই ফোনটি ওয়ানপ্লাস টিভির সঙ্গে এক সঙ্গে 26 সেপ্টেম্বর লঞ্চ করা হবে।

এর আগের বক্সের মতন এই ফোনের ফ্রন্টে লেখা থাকবে ““This is the OnePlus 7T,” আর এর সঙ্গে এতে ডিজাইন আর ইঞ্জিয়ারিংয়ের বিষয়েও বলা হয়েছে। আর এর সঙ্গে বক্সের সাইড দেখা গেছে। আর এই ফোনটি এমন ভাবে আসছে যা এর আগে আসেনি।

OnePlus 7 আর OnePlus 7T ফোনে সম্ভবত 6.5 ইঞ্চির ফ্লুইড AMOLED ডিসপ্লে দেওয়া হবে আর এই ফোনের রেজিলিউশান হবে 2400x1080p। আর এর সঙ্গে ফোনের রিফ্রেস রেট হবে 90Hz। আর এই ফোনে আপনারা এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ থাকবে। আর এই ফোনে আপনারা পাবেন 8GB র‍্যাম আর ফোনে সম্ভবত 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। আর এই সময়ের OnePlus 7 ফোনের মতন ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে অপারে। ফোনটিতে হয়ত 3800mAh য়ের ব্যাটারি থাকবে।

OnePlus 7 ফোনে আপনারা ব্যাকে ডুয়াল ক্যামেরা পাবেন আর সেখানে OnePlus 7T ফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পার।এ আর এই ফোনে সম্ভত 48MP র মেন ক্যামেরার সঙ্গে পাবেন 12MP আর একটি 16MP র ক্যামেরা। আর ফোনের ফ্রন্টে সম্ভত 16MP র ক্যামেরা থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo