ভারতে 26 সেপ্টেম্বর ONEPLUS 7T আর ONEPLUS টিভি আসছে

Updated on 17-Sep-2019
HIGHLIGHTS

ভারতে 26 সেপ্টেম্বর OnePlus 7T আর OnePlus টিভি আসছে

OnePlus 7T ফোনে 90Hz ডিসপ্লে থাকবে

OnePlus7T Pro হয়ত 10 অক্টোবর আসবে

ওয়ানপ্লাস জানিয়েছে যে তারা ভারতে আগামী 26 সেপ্টেম্বর OnePlus 7T ফোনটি লঞ্চ করবে। একটি অফিসিয়াল প্রেস রিলিজ অউসারে কোম্পানি এই ইভেন্ট দিল্লিতে সন্ধ্যা 7 টার সময়ে করবে। ফোনের লঞ্চ ইভেন্ট ওয়ানপ্লাসের ওয়েসাইটের সঙ্গে কোম্পানির সোশাল মিডিয়া পেজে দেখা যাবে। এই ইভেন্টে কোম্পানি তাদের OnePlus 7T র সঙ্গে ওয়ানপ্লাস টিভিও লঞ্চ করবে। আর এর সঙ্গে OnePlus7T সিরিজ লন্ডনের ম্যাগাজিন থিয়েটারে 10 অক্টোবড় 16:0 BST তে অনুষ্ঠিত হবে।

OnePlus7T ফোনে সম্ভবত একটি 6.5 ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকবে যা ফ্লুইড AMOLED ডিসপ্লে যুক্ত আর এর সঙ্গে OnePlus7T Pro ফোনটিতে একটি 6.65 ইঞ্চির QHD+ ফ্লুইড AMOLED ডিসপ্লে থাকবে। ওয়ানপ্লাস জানিয়েছে যে OnePlus7T ফোনে 90Hz রিফ্রেস রেট থাকবে। আর এর সঙ্গে এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট থাকবে যা অ্যাড্রিনো 640GPU র সঙ্গে আসবে।

OnePlus7T আর OnePlus7T প্রো দুটি ফোনের বিষয়েই গুজবে বলা হেয়ছে যে ফোনে থাকবে 8GB র র‍্যাম। আর দুটি ফোনেই একটি 256GB ভেরিয়েন্ট থাকবে আর এর সঙ্গে হয়ত OnePlus7T ফোনে একটি 128GB র ভেরিয়েন্ট থাকতে পারে। দুটি ফোনেই থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। OnePlus7 ফোনে আপনারা একটি 3800mAh য়ের ব্যাটারি পেয়েছেন আর সেখানে OnePlus7T Pro ফোনে হয়ত একটি 4085mAh য়ের ব্যাটারি থাকবে। আর দুটি স্মার্টফোনই কোম্পানির র‍্যাপ চার্জার 30T যুক্ত হবে।

ক্যামেরার ক্ষেত্রে দুটি ফোনে মানে OnePlus7 আর OneP,lus 7T Pro ফোনে আপনারা মেন ক্যামেরাতে 48MP র ক্যামেরা পাবেন যা f/1.6 অ্যাপার্চার আর EIS আর OIS যুক্ত। আর ওয়ানপ্লাস 7T  ফোনে একটি 12MP র টেলিফটো লেন্স f/2.2 অ্যাপার্চারের সঙ্গে আর একটি 16MP র আল্ট্রা ওয়াইড লেন্স f/2.2 অ্যাপার্চারের সঙ্গে থাকবে। আর অন্য দিকে OnePlus 7T প্রো ফোনে হয়ত একটি 8MP র সেকেন্ডারি টেলিফটো লেন্স f/2.4 অ্যাপার্চার আর 3X জুমের সঙ্গে একটি 16MP র আল্ট্রা ওইয়াইড ক্যামেরা f/2.2 অ্যাপার্চারের সঙ্গে থাকবে।

দুটি ওয়ানপ্লাস ফোনই 10 অক্টোবর লঞ্চ করা হবে বলে জেনা গেছিল তবে এখন ওয়ানপ্লাস জানিয়েছে যে OnePlus 7T সেপ্টেম্বরে লঞ্চ করা হবে। আর এর সঙ্গে অন্য ফোনটি হয়ত 10 অক্টোবর লঞ্চ করা হবে।

26 সেপ্টেম্বর একটি ওয়নাপ্লাস ফোনের সঙ্গে কোম্পানি একটি টিভিও লঞ্চ করতে পারে। ওয়ানপ্লাস টিভি অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেলে বিক্রি করা হবে। এই টিভিতে ব্যাক সাইডে কেলভার ফিনিশ থাকার কথা। আর কোম্পানি জানিয়েছে যে ওয়ানপ্লাস টিভি 55 ইঞ্চির QLED প্যানেল আর 4K রেজিলিউশানের সঙ্গে আসবে আর এতে থাকবে ডলবি সাউন্ড।

এর সঙ্গে কোম্পানি একটি 43 ইঞ্চির আর 65 ইঞ্চি আর একটি 75 ইঞ্চির টেলিভিশানও নিয়ে আসতে পারে। আর এর সঙ্গে এটি একটি 8 স্পিকার 50W সাউন্ড সিস্টেম আর ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্টের সঙ্গে আসতে পারে। ওয়ানপ্লাস টিভিতে এর সঙ্গে ব্লিটুথ 5 থাকার সম্ভবনাও আছে। আর এই টিভি রিমোটের একটি ইমেজ কোম্পানির CEO শেয়ার করেছিলেন সেখানে এটি বেশ স্লিম বলে মনে হয়েছে। আর এই টিভির সঙ্গে রিমোট ব্লুটুথেরত মাধ্যমে কানেক্ট করা যাবে।

Connect On :