আজ ONEPLUS 7T আর ওয়ানপ্লাস টিভির ভারত আগমন হবে

আজ ONEPLUS 7T আর ওয়ানপ্লাস টিভির ভারত আগমন হবে
HIGHLIGHTS

আজ সন্ধ্যে 7 টার সময়ে OnePlus 7T লঞ্চ হবে

এর সঙ্গে আসবে ওয়ানপ্লাস টিভিও

এটি অ্যামাজনে পাওয়া যাবে

এত দিন ধরে একাধিক রিউমার্স আর বিভিন্ন গুজবের পরে অবশেষে আজকে ভারতে আসতে চলেছে ওয়ানপ্লাসের নতুন ফোন ওয়ানপ্লাস 7T । আজকে সন্ধ্যা 7 টার সময়ে ভারেত লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের এই নতুন ফোন। এই ফোনটিতে আপনারা অ্যামাজনে কিনতে পারবেন। এর মধ্যেই অ্যামাজন ইন্ডিয়া তাদের পেজে একটি পেজ ক্রিয়েট করে এই ফোনের লঞ্চ ইভেন্ট দেখার বিষয়টিও যেমন জানিয়েছে। তেমনি সেখানে ‘স্পেশাল ফেস্টিভ লঞ্চ’ বলে একটি ট্যাগ লাইনও লেখা আছে।

আজকে ভারতে এই ফোনের সঙ্গে কোম্পানি তাদের ওয়ানপ্লাস টিভিও লঞ্চ করতে চলেছে। এই ফোনে ফ্লুইড AMOLED ডিসপ্লে থাকবে যা  90Hz ডিসপ্লে রিফ্রেশ রেট আছে। ফোনে থাকে ওর‍্যাপ চার্জার। যা কুইক চার্জ সাপোর্ট করবে। ফোনে ট্রিপেল ক্যামেরা থাকবে আর যা ইউনিক ডিজাইনের হবে বলে অফিসিয়ালি জানানো হয়েছে। এতে হয়ত অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে আসতে পারে।

সম্প্রতি এই ফোনটির একটি রিটেল বক্স কোম্পানির সোশাল মিডিয়া হ্যান্ডেলে দেখা গেছিল।

OnePlus 7 আর OnePlus 7T ফোনে সম্ভবত 6.5 ইঞ্চির ফ্লুইড AMOLED ডিসপ্লে দেওয়া হবে আর এই ফোনের রেজিলিউশান হবে 2400x1080p। আর এর সঙ্গে ফোনের রিফ্রেস রেট হবে 90Hz। আর এই ফোনে আপনারা এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ থাকবে। আর এই ফোনে আপনারা পাবেন 8GB র‍্যাম আর ফোনে সম্ভবত 256GB পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। আর এই সময়ের OnePlus 7 ফোনের মতন ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে অপারে। ফোনটিতে হয়ত 3800mAh য়ের ব্যাটারি থাকবে।

OnePlus 7 ফোনে আপনারা ব্যাকে ডুয়াল ক্যামেরা পাবেন আর সেখানে OnePlus 7T ফোনটি ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসতে পার।এ আর এই ফোনে সম্ভত 48MP র মেন ক্যামেরার সঙ্গে পাবেন 12MP আর একটি 16MP র ক্যামেরা। আর ফোনের ফ্রন্টে সম্ভত 16MP র ক্যামেরা থাকবে।
 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo