OnePlus 7 ফোনটিতে আপনারা ওয়ারলেস চারজিং পাবেন নাঃ রিপোর্ট

OnePlus 7 ফোনটিতে আপনারা ওয়ারলেস চারজিং পাবেন নাঃ রিপোর্ট
HIGHLIGHTS

OnePlus য়ের CEO Pete Lau য়ের সঙ্গে একটি ইন্টারভিউয়ের সময়ে Lau CNet য়ের মাধ্যমে জানা গেছে যে OnaPlus7 ফোনে আপনারা ওয়ারলেস চার্জিং পাবেন না

হাইলাইট

  • OnePlus7 ফোনটিতে ওয়ারলেস চার্জিং থাকবেনা
  • ওয়ারলেস চার্জিং ড্যাশ চার্জিংয়ের তুলনায় অনেক স্লো
  • Pete Lau CNet য়ে যে সাক্ষাৎকার দিয়েছেন সেখান থেকেই এই বিষয়ে জানা গেছে

 

OnePlus য়ের CEO Pete Lau Cnet য়ে যে সাক্ষাৎকার দিয়েছেন সেখানে OnePlus7 য়ের ওয়ারলেস চার্জিং থাকবেনা বলে জানিয়েছেন। আর এর মানে এই যে আপনারা পরবর্তী ওয়ানপ্লাসের ডিভাইসে ওয়ারলেস চার্জার থাকবেনা। তবে চিনের এই কোম্পানি তাদের ফোনে সেই সব ফিচার্স রাখবে যা একটি ফ্ল্যাগশিপ ফোনে থাকে। আর এসবের পরে এই দাবি ও করা হচ্ছে যে ফোনের দাম বেশি হবেনা। তবে এই ফোনে যদি ওয়ারলেস চার্জিং না থাকে তবে পরবর্তী OnePlus মোবাইল ফোন এমন একটি ফোন হবে যা অন্য স্মার্টফোনকে করা টক্কর দিতে পারবে।

তবে এও বলা যাবে না জাএ পরবর্তী OnePlus ফোনে ওয়ারলেসচার্জিং আর থাকবেই না। এছাড়া আপনাদের এও বলে রাখি যে Lau Cnet য়ে এও বলেছেন যে ড্যাশ চার্জারের তুলনায় ওয়ারলেস চার্জিং অনেক স্লো।

OnePlus 7 য়ের একটি ইন্ডাস্ট্রিয়াল কেসে OnePlus 6T র সঙ্গে দেখা গেছে। ছবি তে ডিভাইসে পাতলা বেজেলের সঙ্গে দেখা গেছে আর আমরা আশা করতে পারি যে এটি OnePlus6T র থেকে কম বেজেল অফার করবে। আর ডিভাইসের টপে কোন নচ নেই আর স্পিকার OnePlus6T র তুলনায় অনেক ছোট।

এই ছবিতে এই ডিভাইসের চিনের দিক দেখা যায়নি আর তাই এই ফোনের বটমের বেজেল কেমন তা বলা সম্ভব না।

ছবিতে নচ দেখা না যাওয়ায় আশা করা যায় যে OnePlus7 ফোনে স্লাইডার থাকবে। আর তবে এও বলা যাবে না যে এটি মেকানিকার স্লাইডার হজবে না মোটোরাইজড।

OnePlus 7 ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে আর আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই বিষয়ে Warp Charge 30 র সঙ্গে লঞ্চ করা হতে পারে আরযেমনটা OnePlus 6T McLaren Edition য়ে দেখা গেছিল।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo