OnePlus 7 তিনটি গ্রেডিয়নেট কালারে লঞ্চ হবেঃ রিপোর্ট

OnePlus 7 তিনটি গ্রেডিয়নেট কালারে লঞ্চ হবেঃ রিপোর্ট
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে OnePlus 7 স্মার্টফোনটি ব্ল্যাক ইয়েলো, ব্ল্যাক পার্পেল আর সিয়ান গ্রে কালারে লঞ্চ করা হবে

হাইলাইট

  • পপ-আপ সেলফি ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হবে
  • OnePlus 7 তিনটি গ্রেডিয়েন্ট কালারে লঞ্চ করা হবে
  • ইউজার্সরা ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ পাবে

 

OnePlus তাদের পরবর্তী স্মার্টফোন একদম নতুন একটি ডিজাইনের সঙ্গে লঞ্চ করতে পারে আর এই ডিভাইসের দাম OnePlus7 হতে পারে। আর অনেক রিপোর্ট অনুসারে এই ফ্ল্যাগশিপ ফোনটি পপ – আপ সেলফি ক্যামেরা ডিজাইনের সঙ্গে আসবে আর এতে কোন নচ থাকবে না আর এটি বড় ডিসপ্লে অফার করবে।

স্মার্টফোনের কম্প্যারেজান সাইট Tiger Mobiles (Via T3) তিনটি গ্রেডিয়েন্ট কালার ফোনের বিষয়ে রেন্ডার নিয়ে এসেছে।  এই ফোনের এই তিনটি কালারে ব্ল্যাক, ইয়েলো পার্পাল আর সিয়ান গ্রে কালার আছে। রিপোর্ট অনুসারে এবার কোম্পানি ট্রিপেল রেয়ার ক্যামেরার ফোন আনবে। লেটেস্ট লিক থেকে এই ডিভাইসের হার্ডওয়্যারের বিষয়ে জানা যায়নি। তবে এই বিষয়ে জানা গেছে যে OnePlus7 কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

সম্প্রতি চিনের রিটেলার Giztop ওয়েবসাইটে OnePlus 7 দেখা হয়েছে সেখানে দাবি করা হয়েছে যে এই ফনেরত দাম $569(প্রায় 40,000 টাকা) হবে। লিস্টিং অনুসারে এই ফোনের ইমেজে স্মার্টফোনের ফ্রন্টের বিষয়ে জানা গেছে, দেখা গেছে যে ফোনটি নচ ছাড়া এজ টু এজ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ফোনের স্পেসিফিকেশানও লিস্টেড করা হয়েছে।

লিস্টিং অনুসারে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 SoC আর 12GB র‍্যাম আছে। আর এই ফোনে 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে দএয়া হবে আর স্মার্টফোনের ব্যাকে 48+20+16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনে 256GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে আর এর ব্যাটারি 4,000mAh আর এটি 44W ড্যাশ চার্জিং সাপোর্ট করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo