ONEPLUS 7 PRO নিউজপেপার অ্যাডে নচ লেস ডিসপ্লে আর পপ আপ সেলফি ক্যামেরার বিষয়ে জানা গেছে

Updated on 30-Apr-2019
HIGHLIGHTS

পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত হবে এই ডিভাইসটি

14 মে এই ফোনটি লঞ্চ হবে

বড় ডিসপ্লের সঙ্গে নচ থাবে না ফোনে

এই বছর লঞ্চ হতে চলা OnePlus 7 সিরিজের অফিসিয়াল লঞ্চ হতে আর কিছু দিন বাকি আছে এই ফোনটি 14 মে লঞ্চ করা হবে। আর এই ফোনটি লঞ্চের আগেই ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে আর এই ফোনটির স্পেক্সের বিষয়ে বেশ কিছু টিজারও এসেছে। আর এটি একটি নচ ছাড়া ডিসপ্লে যুক্ত ফোন হবে সেই বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

আজকে নিউ নিয়র্কের কাগজে OnePlus 7 Pro ফোনটির ফুল পেজ বিজ্ঞাপন দেওয়া হয়েছে সেখানে এই ডিভাইসের নচলেস ডিসপ্লের বিষয়ে আর পপ আপ সেলফি ক্যামেরার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

https://twitter.com/OnePlus_USA/status/1122894093070237703?ref_src=twsrc%5Etfw

বিজ্ঞাপনে পপ আপ সেলফি ক্যামেরা মেনশান না করা হলেও একটি ছবিতে দেখানো হয়েছে যে ফোনে ইন্টারনাল কম্পোনেন্ট পপ আপ সেলফি মেকানিজাম যুক্ত।

এর আগে কোম্পানি সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ছোট টিজার ভিডিও এনেছিল যা স্মার্টফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরার বিষয়ে বলে আর এতে ক্যামেরা সেন্সার টপ স্ট্যান্ডার্ড ভার্টিকাল অ্যালাইন করা হয়েছে।

রিপোর্ট অনুসারে OnePlus 7 Pro ফোনে 6.7 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে থাকবে আর এই ফোনে ডান আর বাঁ দিকে কার্ভড হবে। ডিসপ্লে 1440×3120 পিক্সাল কোয়াড HD+ রেজিলিউশানের সঙ্গে আসবে আর এর রিফ্রেশ রেট 90 Hz হবে।

ডিভাইসের ব্যাকে আপনারা 48MP র ক্যামেরা পাবেন আর এ রস্নগে এটি 8MP f/2.4 টেলিফটো লেন্স আর 16MP f/2.2 আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যুক্ত হবে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই নির্ভর Oxygen OS  য়ে কাজ করবে আর 4,000mAh য়ের ব্যাটারি যুক্ত হবে আর 30W Warp চার্জ যুক্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :