‘Truly Wireless Earbuds’ য়ের সঙ্গে OnePlus 7 আসতে পারে

Updated on 12-Mar-2019
HIGHLIGHTS

OnePlus য়ের CEO সম্প্রতি এই বিষয়ে একটি সংকেত দিয়েছে যে এই সময়ে কোম্পানি তাদের প্রথম ওয়ারলেস ইয়ারবাডসের ওপরে কাজ করছে আর এবার এর সঙ্গে OnePlus 7 আসতে পারে, আর এই ইয়ারবাডস Apple Air Pods আর Samsung Galaxy Buds কে টক্কর দিতে পারে

হাইলাইট

  • OnePlus এবার ওয়ারলেস ইয়ারবাডস আনতে পারে
  • OnePlus য়ের CEO Bullets Wireless headset য়ের আপগ্রেডেশানের দিকে সংকেত দিয়েছেন
  • OnePlus 7 কোম্পানির পরবর্তী স্মার্টফোন হতে পারে

 

মনে করা হচ্ছে যে OnePlus য়ের পরবর্তী ফোন OnePlus7 3.5mm হেডফোন জ্যাক থাকবে না আমরা যেমনটা অ্যাপেল বা গুগলের ফোনে দেখে থাকি। এবার তাদের মতনই এই চিনা স্মার্টফোন কোম্পানিটি তাদের ফোনের অডিও জ্যাক সরিয়ে দেবে আর একটি বড় ব্যাটারি নিয়ে আসতে পারে। OnePlus 6 T তে এই ধরনের কোন কিছু দেওয়া না হলেও এবার কোম্পানি তাদের নতুন ফোনে তা করতে পারে।

2018 সালের প্রথম কোয়াটারে OnePlus6 লঞ্চ করা হয়েছিল আর এর সঙ্গে ছিল ওয়ারলেস ইয়ারফোন। যা OnePlus Bullets Wireless নামে এসেছিল। আর এবার মনে হচ্ছে যে কোম্পানি একটি সম্পূর্ণ ভাবে ওয়ারলেস হেডফোন নিয়ে আসবে।

সম্প্রতি OnePlus য়ের CEO Lau এই বিষয়ে আরও পরিষ্কার করে জানান যে এবার কোম্পানি 3.5mm অডিও জ্যাক তাদের পরের ডিভাইসে আনবে না। আর আসলে এর জন্য কোম্পানি তাদের প্রথম ‘Truly Wireless Earbuds’ ফ্ল্যাগশিপ ফোন OnePlus 7 য়ের সঙ্গে নিয়ে আসবে। আর CEO এও বলেন যে তাদের এর আগের বুলেট ওয়ারলেস ভাল ডিভাইস হিসাবে প্রমানিত হওয়ার পরে কোম্পানি তা আরও আপগ্রেড করে নিয়ে আসতে চায়।

একটি Weibo পোস্টে বলা হয়েছে যে চিনের স্মার্টফোন কোম্পানি তাদের প্রথম ‘Truly Wireless Earbuds’ তাদের ফ্ল্যাগশিপ ফোন OnePlus 7 য়ে নিয়ে আসবে। আর CEO এও বলেন যে এর আগে গত বছরের Bullets Wirless ভাল প্রমানিত হওয়ায় তা আরও ভাল করার চেষ্টা করা হচ্ছে।

আর তিনি এও বলেন যে মেন্সট্রিম কঞ্জিউমারদের জন্য হেডফোন অভিজ্ঞতা আরও ভাল করার হতে পারে আর এই বিষয়ে কোম্পানি এবার তাদের ওয়ারলেস ইয়ার বাডেসর ওপরে কাজ করছে। আর যা Airpods কে করা টক্কর দেবে। আর Oneplus কোয়াল্কামের সঙ্গে aptX adaptive audio  ইন্টিগ্রেশানের জন্য কাজ করতে পারে। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :