OnePlus 7 ফোনটি তাড়াতাড়ি পপ আপ সেলফি ক্যামেরা ট্রিপেল রেয়ার ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে আসবে

OnePlus 7 ফোনটি তাড়াতাড়ি পপ আপ সেলফি ক্যামেরা ট্রিপেল রেয়ার ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে আসবে
HIGHLIGHTS

OnePlus তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে OnePlus7 য়ের বিষয়ে অনেক কিছু জানা গেছে

হাইলাইট

  • এই বছর OnePlus তিনটি ফোন লঞ্চ করতে পারে
  • এই ফোনে ওয়ারলেস চার্জিং আর 3.5mm অডিও জ্যাক থকাবে না
  • ফোনে স্ন্যাপড্র্যাগন 855, পপ আপ সেলফি ক্যামেরা আর ট্রিপেল ক্যামেরা থাকতে পারে

 

OnePlus য়ের ফ্ল্যাগশিপ ফোন খুব তাড়াতাড়ি লঞ্চ হবে। আর এই কোম্পানির আগের ফোন OnePlus 6T ফোন আর এর পরের ফোনটির সম্ভাব্য নাম OnePlus7 দেওয়া হবে। 2019 সালে কোম্পানি দুটি স্মার্টফোনের জায়গায় তিনটি স্মার্টফোন লঞ্চ করতে পারে যার মধ্যে একটি OnePlus 5G ফোন হবে। আর এও হতে পারে যে ভারতে শুধু স্ট্যান্ডার্ড ভার্সান এল। এই বছর ভারতে OnePlus 7 আর OnePlus 7T লঞ্চ করতে পারে। আর কোম্পানি অবশ্য এখনও এই বিষয়ে কিছু জায়ানি।

ভারতে OnePlus য়ের প্রথম ফ্ল্যাগশিপ ফোন OnePlus 7 লঞ্চ করতে পারে। আর কোম্পানির এর আগের রেকর্ড দেখে অনুমান করা যায় যে কোম্পানি আর এক থেকে তিনমাসের মধ্যে এই ফোনটি লঞ্চ করে দেবে। আর এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা, গ্লাস বডি, ইমপ্রুভড অক্সিজেন OS, স্ন্যাপড্র্যাগন 855 আর অ্যান্ড্রয়েড 9 পাই দিতে পারে আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক আর ওয়ারলেস চার্জিং থাকবে না। এই ফোনের বিষয়ে যে লিক গুলি এসছে আমরা সেই বিষয়ে আজকে আপনাদের বলব।

ডিসপ্লে আর ডিজাইন

OnePlus 7 ফোনটিতে বড় পরিবর্তন এই ফোনের ডিজাইনে হবে। Vivo আর Oppo র লেটেস্ট স্মার্টফোনের মতন OnePlus 7 ফোনেও পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে। রেন্ডার আর লিক অনুসারে এই ফোনের টপে পপ আপ ক্যামেরা দেওয়া হবে। আর OnePlus7 ফোনের টপে নচ থাকবে না আর এই ডিভাইসে একটি 6.5 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে AMOLED প্যানেল দেওয়া হবে।

হার্ডওয়্যার আর সফটোয়্যার

OnePlus 7 ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পাবেন। আর OnePlus 6T ফোনে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট ছিল। আসতে চলা নতুন ফোনে কোম্পানি এটি X24 মোডেম দিতে পারে আর এই ফোনে 10GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে আসতে পারে। আর এইও ফোনে অ্যান্ড্রয়েড 9পাই থাকতে পারে।

ক্যামেরা

এই হ্যান্ডসেটটিতে ক্যামেরা আরও ভাল দেওয়া হবে। গুজব অনুসারে এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকবে আর ফ্রন্টে একটি পপ আপ ক্যামেরা দেওয়া হবে। আর এই OnePlus7 ফোনের টপে স্ট্যান্ডার্ড ক্যামেরা থাকবে। এই ফোনে 48MP, 20MP আর 5MP র রেয়ার ক্যামেরা থাকতে পারে।

অন্যান্য ফিচার্স

এই OnePlus7 ফোনে আপনারা হয়ত একটি 4000mAh য়ের ব্যাটারি পেতে পারেন আর যা কোম্পানির ড্যাশচার্জারের সঙ্গে আসবে। সম্প্রতি OnePlys য়ের CEO Pete Lau বলেন যে এ৯ই ডিভাইসে কোন ওয়ারলেস চার্জিং থাকবে না।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo