OnePlus7 মোটোরাইজড পপ আপ সেলফি ক্যামেরা আর ট্রিপেল ক্যামেরার সঙ্গে দেখা গেল

Updated on 04-Mar-2019
HIGHLIGHTS

OnePlus 7 ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর 5.6 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসবে আর এর সঙ্গে এই ফোনে এক্রতি পপ আপ ক্যামেরা থাকবে

হাইলাইট

  • লিকস্টার Steve H.McFly য়ের একটি লিক ছবি আর ভিডিও থেকে @OnLeaks য়ে দেখা গেছে
  • OnePlus7 য়ের এই লিক ছবিতে একটি পপ আপ সেলফি ক্যামেরা দেখা গেছে
  • এই স্মার্টফোনের ব্যাক সাইডে তিনটি ক্যামেরা থাকবে

 

2019 সালে OnePlus তাদের OnePlus 7 য়ের মাধ্যমে নতুন কিছু লঞ্চ করবে, আর ছয় মাসের মধ্যে এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটি এসে যাবে। আর আমরা যদি MWC 2019 এক দিকে রেখে দেখি তবে দেখা যাবে যে OnePlus 7 5G র সঙ্গে আসবে, কোম্পানি এই বিষয়ে এর মধ্যে অনেক বার বলেছে। OnePlus তাদের 5G ফোনের একটি প্রোটোটাইপ MWC তে নিয়ে এসেছিল। আর এই ফোনটিতে Ericsson য়ের নেটওয়ার্কের প্রযুক্তি থাকবে।

আর এবার একটি লিক খবর অনুসারে OnePlus7 ফোনে আপনারা কেমন ডিজাইন পাবেন তা জানা গেছে। এটি কোম্পানির পরবর্তী “ফ্ল্যাগশিপ কিলার’ ফোন হিসাবে আসবে। আর এই ফোনটি মানে OnePlus 7 ফোনের বিষয়ে বিখ্যাত টিপস্টার OnLeaks য়ে PriceBaba র সঙ্গে একটি ছবি এক সঙ্গে নিয়ে এসেছে। এই সময়ে OneLeaks তাদের অ্যাকুয়েরেট স্মার্টফোনের লিক বিষয়ে পরিচিত আর OnePlus 7 য়ের বিষয়ে টিপস্টার জানিয়েছেন যে এতে একটি পপ আপ সেলফি ক্যামেরা থাকবে। আর OnePlus তাদের রিলেটিভ ব্র্যান্ড Vivo বা Oppo র মতন এবার নিজেদের প্রথম পপ আপ ক্যামেরা ফোন আনতে চলেছে।

OnLeak য়ের ভিডিও আর ছবি থেকে OnePlus 7 য়ের বিষয়ে জানা গেছে যে এই ফোনে 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা কার্ভড এডজের হবে। আর এর সঙ্গে এই ফোনের ডিসপ্লে একটি অপ্টিক AMOLED ডিসপ্লে হবে বলে মনে করা হচ্ছে। আর এই ফোনে কোন নচ থাকবে না আর ফোনে পিন হোল স্কিরন থাকবে যা ডিসপ্লের ওপরে থাকবে। আর এই ফোনের ব্যাকে তিনটি ক্যামেরা থাকবে যা LED ফ্ল্যাশের সঙ্গে আসবে। আর এই ফোনের স্পেক্স আর ফিচার্সের এর বেশি আর ডিটেল পাওয়া যায়নি।

OnePlus 7 ফোনের ভলিউম বটন পাওয়ার বটন ফোনের ডান দিকে দেওয়া হয়েছে। আর এ ফোনের লিক ইনফরমেশান অনুসারে ফোনে এক্রতি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে যা আমরা এর গাএ OnePlus6T তেও দেখেছি। আর OnePlus7 য়ে স্ট্যান্ডার্ড USB টাইপ চ পোর্ট থাকবে। আর এর সঙ্গে কোম্পানি এই ফোনে স্পিকার গ্রিল আর মাইক্রোফোন এই USB Type c পোর্টের কাছে দেবে।

https://twitter.com/OnLeaks/status/1102166449886584832?ref_src=twsrc%5Etfw

এটি OnePlus7 য়ের দ্বিতীয় লিক ছবি যা কয়েকদিন আগে দেখা গেছিল। আর OnePlus 7 য়ের বিষয়ে চিনের টিপস্টার @Steveb_Sbw ফোনের ফ্রন্ট প্যানেল দিয়েছে। আর OnePlus 7 ফোনে সেখানে একটি পাঞ্চ হোল ক্যামেরার কথা বলা হয়। আর Vivo NEX আর Oppo Find X প্রথম ফোন যা OnePLus য়ের মতন BBK লেক্ট্রনিক্সের ফোন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :