ONEPLUS 7 য়ের গ্রাহকদের জন্য অক্সিজেন OS 9.5.7 আপডেট এসেছে

Updated on 31-Jul-2019
HIGHLIGHTS

অক্সিজেন OS 9.5.7 আপডেট এসেছে

পার্ফর্মেন্স আর ক্যামেরা ভাল হয়েছে

ভারতে OnePlus 7 pro ফোনের পরে এবার এর লোয়ার ভেরিয়েন্ট OnePlus 7 ও অক্সিজেন OS 9.5.7 আপডেট পাচ্ছে। আর এই ফোনটির আপডেট 18 জুলাই দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা এই আপডেট 30 জুলাই পেয়েছেন। এই  OxygenOS 9.5.7 বুলেট ওয়ারলেস 2 ব্লুটুথ ওয়ারলেস ইয়ারবাডসে সাউন্ড প্রোফাইল যুক্ত হয়েছে। আর গ্রাহকরা এতে ডল্বি এটমসের মধ্যে সাউন্ড এনহ্যাসমেন্ট প্রোফাইল পেতে পারেন।

এই আপডেটের পরে এবার এই ফোনের পার্ফর্মেন্স ভাল হবে। আর অটোমেটিক ব্রাইটনেস সেন্সটিভিটী GPS আর এক্সেসারি ইম্প্রুভমেন্টের জন্য ফিক্স আছে। আর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে ফার্ফর্মেন্স ইম্প্রুভমেন্ট আছে আর এছাড়া এতে অন্য কিচু জেনারেল বাগ ফিক্স আছে। আর এই আপডেটের সাইজ 329MB।

OnePLus 7 য়ের অফিসিয়াল OxygenOS 9.5.7 চেনলগ এখানে দেখা যাবে।

সিস্টেম

অটেমেটিক ব্রাইটনেশ সেন্সিটিভিটি ভাল করারজন্য বন্ধ স্ক্রিনে GPS স্পিড আর এক্সেসারি ভাল করা হয়েছে। আর OnePlus Bullets Wireless 2 য়ের জন্য সাউন্ড এনহ্যাস্মেন্ট যুক্ত করা হয়েছে (সেটিংসে সাউন্ড অ্যান্ড ভাইব্রেশান ডল্বি ATOMS ইয়ারফোন অ্যাডজাস্টমেন্ট ইয়ারফোন সাউন্ড এনহ্যাসমেন্ট) 3 SE  আর Telenor SE (শুধু EEA) র জন্য VoLTE/VoWiFi সাপোর্ট করে জেনারেল বাগ ফিক্স আর উন্নত করবে।

ক্যামেরা

ক্যামেরা মোড সুইচিং পার্ফর্মেন্স উন্নতি, কিছু সিনে অটোফোকাসের অভিজ্ঞতা প্যানোরমা মোডে ছবি স্টিচিং এফেক্টে উন্নতি প্রো মোডে 48MP JPG র কোয়ালিটি উন্নতি করা।

ওয়ানপ্লাসের অফিসিয়াল ব্লগে লেখা দেখা গেছে জে এই আপডেট ফেজ ম্যানারে আসবে আর এই জন্য আপনারা এই আপডেট না পেলে একটু অপেক্ষা করা ভাল।

Connect On :