OnePlus 7 মোবাইল ফোনের প্রথম ইমেজ ইন্টারনেটে লিক হল, Notc-Less ডিজাইন

OnePlus 7 মোবাইল ফোনের প্রথম ইমেজ ইন্টারনেটে লিক হল, Notc-Less ডিজাইন
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে OnePlus য়ের তরফে তাদের প্রথম 5G ফ্ল্যাগশিপ মোবাইল ফোন এই বাজারে লঞ্চ করা হয়েছে

মনে করা হচ্ছে যে OnePlus তাদের OnePlus 7 স্মার্টফোনটি 2019 সালের প্রথম কোয়াটারে লঞ্চ করা হবে। আর এহচারা এই ফোনে এর নেক্সট জেনারেশানের অন্য ফোনয়ি অন্য কোয়াটারে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে OnePlus য়ের ফোনটি একটি বহুপ্রতীক্ষিত ফোন। আর এটি প্রথম ফোন হবে যা 5G তে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের ডিজাইনে আর স্পেক্সের বিষয়ে বেশি কিছু জানা না গেলেও কিছু লিক আর গুজব সামনে এসেছে। এই ডিভাইসটিকে নিয়ে অনেক কিছু বলা হলেও এবার অফিসিয়ালি এই বিষয়ে কিছু জানানো হয়নি।

OnePlus 7 ফোনটি একটি ইন্ডাস্ট্রিয়াল কেসে OnePlus 6T র সঙ্গে দেখা গেছে। আর পিকচার ডিভাইসে পাতলা বেজেলের সঙ্গে দেখা গেছে তবে আমরা এটা বলচায়না যে এই OnePlus 6T ফোনটির তুলনায় কম বেজেল অফার করবে। আর এই ডিভাইসের টপে কোন নচ থাকবে না আর স্পিকার OnePlus 6T র তুলনায় অনেক বেশি চওড়া।

এই ছবিতে ডিভাইসের নীচের দিকের অংশ দেখা গেছে আর এই জন্য এটা বলা মুস্কিল যে এই ফোনের বটমে কেমন বেজেল থাকবে বা চিনে আরও পাতলা করা হবে কিনা।

ছবিতে নচ দেখা না জাওয়ায় আশা করা হচ্ছে যে এই OnePlus 7 ফোনে স্লাইডার থাকবে। তবে এটা বলা যাচ্ছে না যে এটি মেকানিকার স্লাইডার হবে না মোটোরাইজড।

OnePlus 7 ফোনে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকবে আর এই ফোনে আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ অপশান থাকতে পারে। আর এই ফোনে সম্ভবত Wrap Charge 30 থাকতে পারে যা OnePlus 6T McLaren Edition য়ে দেখা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo