ONEPLUS 7 আর OnePlus 7 Pro ফোন দুটির অফিসিয়াল কেস লিক হয়েছে, ক্যামেরা সেটআপের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে

ONEPLUS 7 আর OnePlus 7 Pro ফোন দুটির অফিসিয়াল কেস লিক হয়েছে, ক্যামেরা সেটআপের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে
HIGHLIGHTS

OnePlus 7 ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন

OnePlus 7 Pro ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে

14 মে OnePlus 7 সিরিজ লঞ্চ হবে

চিনের স্মার্টফোন কোম্পানি OnePlus 14 মে নিউইয়র্কে তাদের ফ্ল্যাগশিপ ফোন OnePlus 7 সিরিজ লঞ্চ করবে। আর লঞ্চ ইভেন্ট New York য়ে Pier 94 য়ে সকাল 11টা EDT তে হবে। আর লন্ডনে এই ইভেন্ট হবে বিকেল 4টের সময়ে আর ভারতে ব্যাঙ্গালোরে এই ইভেন্ট রাত 8.15 তে শুরু হবে। আর এর সঙ্গে 16 মে ফোনটি চিনের Yanqi Lake, Beijing দুপুর 2 টোর সময়ে PST তে আনা হবে।

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটিকে নিয়ে বেশ কিছু লিক রিপোর্ট এর মধ্যেই আমাদের সামনে এসেছে। আর এবার আরও একবার Winfuture য়ের Roland Quandt একটি রিপোর্ট এসেছে সেখানে এই ডিভাইসের অফিসিয়াল কেস দেখা গেছে।

Roland Quandt য়ের মাধ্যমে লিক কেস রেন্ডার দেখা গছে তবে এর থেকে কিছু বৈশিষ্ট্যর বিষয়ে নিশ্চিত হওয়া গেছে যা আমরা এর আগের বিভিন্ন রিপোর্টে জেনেছি। প্রথমে কেস রেন্ডার থেকে জানা গেছে যে OnePlus য়ের OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটির ডান দিকে পাওয়ার বটন আর অ্যালার্ট স্লাইডার দেওয়া হবে আর সেখানে এর ভলিউম রকার থাকবে। আর এই দুটি ফোনে ডুয়াল আর ট্রিপেল ক্যামেরা সেটআপ হবে।

লিক কেস রেন্ডার থেকে এই ফোনের কালার ভেরিয়েন্ট জানা গেছে এর মধ্যে স্ট্যান্ডার্ড ভার্সান যা Sandstone, Nylon আর Silicone Red কালার হবে আর সেখানে OnePlus 7 Pro ফোনে Karbon Grey, Karbon Black আর Sandstone কালার ভেরিয়েন্ট আছে।

গুজব যদি সত্যি বলে মনে করি তবে OnePlus 7 Pro ফোনে কোম্পানির প্রথম ‘notch less’ ডিভাইস হবে আর এটি pop-up selfie camera র সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ডিভাইসে QHD+ স্ক্রিন থাকবে বলে জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে DisplayMate থাকবে আর যা প্রথমে A+ রেটিং পেয়েছে। আর এতে আপনারা 90Hz refresh rate और HDR10 +সাপোর্ট যুক্ত হবে।

সোর্সঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo