ONEPLUS 7 আর 7PRO ফোন দুটি তাদের নতুন অক্সিজেন বিটা আপডেট পেয়েছে

Updated on 19-Sep-2019
HIGHLIGHTS

এই আপডেট OTA র মাধ্যমে এসেছে

অ্যান্ড্রয়েড 10 নির্ভর অক্সিজেন OS পেন বিটা 2 রিলিজ হয়েছে

OnePlus তাদের OnePlus 7 সিরিজের নতুন অক্সিজেন OS ওপেন বিটার লেটেস্ট ভার্সান রিলিজ করেছে। ওয়ানপ্লাস এই আপডেট চেনলগে এনেছে যা আপডেটে পরিবর্তিত হচ্ছে। আর বিল্ডে আগের সমস্যা সমাধান করা হেয়ছে। আর এবার প্রায় এক সপ্তাহ আগে কোম্পানি তাদের বিট বিল্ড নিয়ে এসেছে। আর আপনাদের মনে করিয়ে দি যে OnePlus 7 সিরিজের এটি প্রথম ওপেন বিটা অ্যান্ড্রয়েড 10 নির্ভর অক্সিজেন OS বিল্ড নিয়ে এসেছে।

অক্সিজেন ওপেন বিটা 2

ওয়ানপ্লাস তাদের ওপেন বিটা 2 তে নোটিফিকেশানের জন্য স্ক্রোল করেছে আর এই সময়ে অ্যানিমেশান এফেক্ট অপ্টিমাইজ করেছে। আর কুইক সেটিংসে এরিয়ার মাধ্যমে থাকা Wi-Fi আইকনও নতুন ডিইজাইন পেয়েছে। আর এর সঙ্গে কোম্পানির পরবর্তী থার্ড পার্টি অ্যাপ আর ফিচার্সের সঙ্গে ক্রেজ ফিক্স করা হ্যেছে।আ র এবার গ্রাহকরা ফিঙ্গারপ্রিন্ট আনলক সমস্যার সমাধান পাচ্ছেন। কোম্পানি ওয়ানপ্লাস জেসচার আর লক স্ক্রিন ডার্ক স্ক্রিন ইশ্যু সলভ করেছে।

গ্রাহকরা সিস্টেমে UI য়ের স্ম্যসা থেকে মুক্তি পাচ্ছেন আর যা গ্রাহকদের প্যারালালা অ্যাপের মাধ্যমে হোয়াটসঅ্যাপ ব্যাবহার করাবে। আর ওভারঅল সিস্টেম স্টেবিলিটির সঙ্গে বেশ কিছু বাগস ফিক্স ক্রাবে আর এই নতুন আপডেট OTA র মাধ্যমে আসবে।

আর কোম্পানি তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 10 নির্ভর অক্সিজেন আনতে পারে আর এর মাধ্যমে OnePlus 7T লঞ্চ করার ইভেন্টে কোম্পানি অ্যান্ড্রয়েড 10 আপডেট প্ল্যান করছে।

Connect On :