OnePlus 6T স্মার্টফোনটি 2 নভেম্বর থেকে ভারতে কেনা যাবে!

OnePlus 6T স্মার্টফোনটি 2 নভেম্বর থেকে ভারতে কেনা যাবে!
HIGHLIGHTS

OnePlus অফিসিয়ালি তাদের নতুন ফোন OnePlus 6T র বিষয়ে জানিয়েছে যে এটি 2 নভেম্বর থেকে কেনা যাবে, আর এই সেল ভারতের 9 টি শহরে অনলাইন আর অফলাইনে পাওয়া যাবে, আর এই সেলে মোবাইল ইউজার্সরা এটি কিনতে পারবেন

সম্প্রতি OnePlus তাদের OnePlus6T ফোনটির বিষয়ে জানিয়েছিল যে এই ফোনটি দিওয়ালীর আগেই কেনা যাবে। 2 নভেম্বর এই স্মার্টফোনটির প্রথম সেল হবে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি অনলাইন আর অফলাইনে পাওয়া যাবে। ভারতের 9টি শহরে এই সেল চলবে। আর এই সেলের জন্য এই শহর গুলির 12 টা লোকেশান বাছা হয়েছে।

এই সেল তাদের জন্য দারুন ব্যাপার যারা প্রথম এই ফোনটি নিজের করতে চান। আর এইস এলের ইভেন্টে যারা যাবেন তাদের জন্য এক্সক্লিউশিভ OnePlus মার্চেন্ডাইজও রাখা হয়েছে। আর ওয়ানপ্লাস স্কেচ বুক ‘Never Settle’ শার্টস আছে।

কোম্পানি এবারও OnePlus6T য়ের প্রোমোশানের জন্য সারা দেশে বেশ কিছু পপ আপ ইভেন্ট করছে। 2 নভেম্বর OnePlus6T ফোনটি সকাল 11 টা থেকে রাত 10 টা পর্যন্ত পপ আপ ইভেন্ট শুরু হবে। আর এই ইভেন্টটি ব্যাঙ্গালোর, মুম্বাই, পুনে, কলকাতা, দিল্লি, চেন্নাই, হায়দ্রাবাদ, আহমেদাবার আর জয়পুরে অনুষ্ঠিত হবে।

এই পপ আপ ইউরোপ, নর্থ আমেরিকা, ভারত আর চিনের মোট 32টি শহরে অনুষ্ঠিত হবে। আর ইউজার্সরা এই সময়ে ‘অ্যামাজন ইন্ডিয়া’ তে 1,000 টাকার ই গিফট কার্ড কেনাকাটা করলে ফোনের প্রি বুকিং করতে পারবেন। আর এভাবে ইউজার্সরা 1,490 টাকার OnePlus Type C বুলেট ইয়ারফোন্স পাবেন। আর এর সঙ্গে ইউজার্সরা OnePlus 6T ফন্টি কেনার প্রসেস শেষ হলে তারা 500 টাকার ‘অ্যামাজন পে ব্যালেন্স’ পাবেন। আর কোম্পানি দাবি করেছে যে Amazon Great Indian Festival য়ের সময়ে 36 ঘন্টাতে OnePlus6T প্রায় 400 কোটি প্রি বুক হয়েছে।

অনলাইনে ফোন কেনার সময়ে কিছু স্পেশাল অফার

যারা এই স্মার্টফোনটি অনলাইনে কিনতে চান তাদের জন্য কোম্পানি কিছু স্পেশাল অফার নিয়ে এসেছে। আর এটি ক্রেডিট আর ডেবিট কার্ড পেমেন্টের পরে ক্যাশব্যাক হিসাবে আসবে। আর এর সঙ্গে তারা 3 মাসের জন্য নো কস্ট EMI অফার পাবেন। আর এর সঙ্গে Kotak Servify য়ের তরফে 12 মাসের বৈধতার সঙ্গে এটি প্রোটেকশান পাবে।

Digit.in
Logo
Digit.in
Logo