OnePlus 6T Thunder Purple ভেরিয়েন্টের দাম জানা গেল

OnePlus 6T Thunder Purple  ভেরিয়েন্টের দাম জানা গেল
HIGHLIGHTS

OnePlus6T ফোনটি গত মাসের শেষে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ডিভাইসটি একটি নতুন কালার ভেরিয়েন্টের বিষয়ে লিক সামনে এসেছে যার নাম OnePlus 6T Thunder Purple

গত মাসেই ওয়ানপ্লাস তাদের লেটেস্ট স্মার্টফোন OnePlus6T লঞ্চ করেছিল আর এটি মিরার ব্ল্যাক আর মিডনাইট ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছিল। আর লঞ্চের সঙ্গে সঙ্গে এই ফোনটি আরও একটি কালারে আসবে বলে জানা গেছিল। আর সেখানে এই ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে এসেছিল সেখানে এই ফোনটি পার্পলা কালার ভেরিয়েন্টে লঞ্চ করার কথা হয়।

Mi Gizmo র একটি রিপোর্ট অনুসারে OnePlus6T ফোনটির পার্পেল কালার ভেরিয়েন্টের অফিসিয়াল প্রেস রেন্ডার সামনে এসেছে। আর এই নতুন ভেরিয়েন্টটি OnePlus6T Thunder Purple নামে এসেছে। আর একটি রেন্ডার থেকে জানা গেছে যে OnePlus6T ফোনের পার্পেল ভেরিয়েন্ট ফোনের অন্য মডেলের মতন গ্লাস ব্র্যাপ করা হবেয়া আর গেরিয়েন্ট ফিনিশিংয়ের হবে। OnePlus6T Thunder Purple মডেলের ব্ল্যাক ফ্রন্ট বেজেল যুক্ত হবে।

OnePlus6T ফোনটির স্পেসিফিকেশান

OnePlus6T ফোনটিতে 6.41ইঞ্চির অপ্টিক্স AMOLED 19:5:9 ডিসপ্লে যুক্ত আর এই ফোনের রেজিলিউশান 2340x1080p, আর এই ফোনের পিক্সাল ডেনসিটি 402PPI। আর এই ফোনের স্ক্রিনে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে আর ওয়ানপ্লাস বলেছে যে এর নচের বদলে স্ক্রিন-টু-বডি রেশিও 86 শতাংস আর OnePlus 6 ফোনে 83.8 শতাংস ছিল। আর OnePlus বলেছে যে কোম্পানি ডিসপ্লে ব্রাইটনেস লেভেল, কালার অ্যাকুয়েরেসি আর কালার রেঞ্জ আরও ভাল করার কাজ করবে।

আর OnePlus6T ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত আর এই ফোনে 2.8GHz আর এই ডিভাইসের বেস ভেরিয়েন্ট 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত আর এই ফোনে র 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট এসেছে। আর এটি LPDDR4X র‍্যাম আর UFS 2.12 লেন স্টোরেজ যুক্ত। এই ফোনটি লেটেস্ট OS যুক্ত আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত আর এই নতুন OS য়ে উন্নতির পরে এবার নতুন ফিচার্স আসবে যাতে আপডেট গেমিং মোড আর স্মার্ট বুস্ট ইত্যাদি থাকবে আর এটি অ্যাপ স্টোর হতে 5-20 শতাংশ পর্যন্ত সময় নেয়।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo